chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকলিয়ায় অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন আসামী গ্রেফতার

চট্টগ্রামের বাকলিয়ায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী মো. কামরুল মোস্তফাকে (৩০)   গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গরবার (৬ জুন) বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. কামরুল মোস্তফা কক্সবাজার জেলার কুতুবদিয়া থানার পেচারপাড়া এলাকার মৃত খাইরুল এনামের ছেলে। আইনশৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে ছিল।

র‌্যাব জানায়, ভুক্তভোগী ভিকটিম বাকলিয়া এলাকার একটি স্কুলে ৬ষ্ঠ শ্রেণীতে লেখাপড়া করত। ভিকটিম যখন প্রথম শ্রেণীর ছাত্রী ছিল তখন আসামী মো.কামরুল মোস্তাফাও তাদের স্কুলে এইচএসসিতে পড়ত। তখন ভিকটিমের সাথে কামরুলের পরিচয় হয় এবং ভিকটিম আসামীকে ভাইয়া বলে ডাকত। আসামী কামরুল শিশু ভিকটিমের সাথে বন্ধুত্ব সুলভ সম্পর্ক করে ভিকটিমকে প্রায় সময় তাদের বাসায় নিয়ে যেত।

২০১৪ সালের ৩ আগষ্ট বিকাল ৪ টার সময় শিশু ভিকটিকে ফুসলিয়ে অপহরণ করে কক্সবাজার নিয়ে যায়। সেখানে ভিকটিমকে একটি আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ৫ আগষ্ট পর্যন্ত ভিকটিমকে ভয় ভীতি প্রদর্শন করে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক উপর্যূপরি ধর্ষণ করে। পরেরদিন ৬ আগষ্ট আসামী কামরুল ভিকটিমকে নিয়ে কক্সবাজার হতে চট্টগ্রাম আসার পথে কর্ণফুলি এলাকা থেকে ভিকটিমের বাবা এবং মামা ভিকটিমকে উদ্ধার করেন এবং আসামীকে থানায় সোর্পদ করেন।

পরবর্তীতে এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে বাকলিয়া থানায় আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মামলা চলাকালীন সময়ে আসামী কামরুল জামিনে বের হয়ে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়। পরবর্তীতে বিজ্ঞ আদালতে আসামী কামরুলের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমানিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড  এবং ৫০,০০০ টাকা অর্থ দণ্ড  প্রদান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

এই বিভাগের আরও খবর