chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পটিয়ায় কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ

চট্টগ্রামের পটিয়ায় মো. মাঈন উদ্দীন নামে ১৮ বছর বয়সী এক কিশোরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার (৬ জুন) সকাল পৌণে ১১ টার সময় উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নস্থ ২ নং ওয়ার্ডের সর্দার পাড়া এলাকার বাড়ির পেছনের পুকুর পাড়ে হত্যাকান্ডটি ঘটে।

নিহত মাঈন উদ্দিন ওই এলাকার দিল মোহাম্মদের ছেলে। সে এবার পটিয়া শাহচান্দ আউলিয়া কামিল মাদ্রাসা থেকে দাখিল পরিক্ষা দিয়েছে বলে জানা গেছে।

নিহতের পিতা দিল মোহাম্মদ এ হত্যাকান্ডের জন্য একই এলাকার সেলিম উদ্দীনের ছেলে মো. মারুফ হোসেন, তার ভাই মাহফুজকে দায়ী করছেন।

নিহতের পরিবার জানায়, এক সপ্তাহ আগে মাত্র ১০০ টাকা পাওনা লেনদেন নিয়ে মারুফের সাথে নিহত মাঈন উদ্দিনের কথা কাটাকাটি হয়। তার জের ধরে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার সময় পুকুর পাড়ে মাঈন উদ্দিনকে আটকে তাকে মারধর করে মারুফ ও তার ভাই মাহফুজ।

এক পর্যায়ে মাঈন উদ্দিনের অণ্ডকোষে লাথি মারে মারুফ। এতে গুরুতর আঘাত প্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে মাঈন উদ্দিন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে ছেলেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক পাপিয়া চক্রবর্তী বলেন, মঙ্গলবার বেলা ১১.৫৫ মিনিটের দিকে অচেতন অবস্থায় এক কিশোরকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন স্বজনেরা। এসময় পালস চেক করে দেখা যায় হাসপাতালে আনার আগেই ওই কিশোরের মৃত্যু হয়েছে।

এদিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে খবর পেয়ে পটিয়া থানা পুলিশের একটি টিম হাসপাতালে এসে লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে জানালেন পটিয়া থানার ওসি প্রিটন সরকার।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর