chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে ইন্সুরেন্স কর্মীকে গণধর্ষণ মামলার আসামি গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার চার তরুণ কর্তৃক ইন্সুরেন্স কর্মীকে গণধর্ষণ মামলার আসামি আরিফ (২৫) কে  আটক করেছে র‌্যাব।

র‌্যাব-৭ আজ জানায়, কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার এক নারী চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকায় একটি ইন্সুরেন্স কোম্পানিতে চাকুরি করতেন। চাকুরির সুবাধে তাকে পরিবার হতে দূরে আনোয়ারা এলাকায় বসবাস ও চলাচল করতে হতো।

গত ২৪ মে এ নারী মাজার জিয়ারতের উদ্দেশ্যে বের হয়ে রাত আনুমানিক পৌণে ১১ টার দিকে আনোয়ারা থানাা বারশত এলাকা থেকে একটি সিএনজি ট্যাক্সিতে ওঠেন। ট্যাক্সিচালক নঈম কিছুদূর যাওয়ার পর পথিমধ্যে আরিফ, ফরহাদ এবং রাজু নামে তিনজনকে তার গাড়িতে তোলে। চালক ও তার সহযোগী ৩ জন এ নারীকে একটি পরিত্যাক্ত বিল্ডিং-এ নিয়ে গিয়ে রাত আনুমানিক সাড়ে ১১ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত গণধর্ষণ করে। পরে ধর্ষকরা এ নারীকে সিএনজিতে করে নির্জন জায়গায় ফেলে রেখে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে আনোয়ারা থানায় ৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। গণধর্ষণ মামলার পর আসামিরা আত্মগোপনে চলে যায়।

র‌্যাব-৭ ধর্ষকদের গ্রেপ্তারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারি শুরু করে। এক পর্যায়ে জানতে পারে, মামলার আসামি আরিফ নগরীর আসকার দিঘির দক্ষিণ পাড় এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি দল গতকাল অভিযান চালিয়ে আসামি আরিফকে (২৫) গ্রেপ্তার করে। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর