chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পাহাড়ে তিন বন্ধুর মরদেহ উদ্ধার মামলায় পুলিশসহ চারজনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর

কক্সবাজারের টেকনাফের দমদমিয়ায় গহীন পাহাড় থেকে তিন বন্ধুর মরদেহ উদ্ধার মামলায় কারাগারে থাকা চার আসামির মধ্যে প্রথম দফায় দুজনকে পুলিশ রিমান্ডে নিয়েছে। বাকি দুজনকে শনিবার নেয়ার কথা

গতকাল বৃহস্পতিবার (০১ জুন) সকালে আদালতের নির্দেশে টেকনাফ থানা পুলিশ কারাগার থেকে এ দুজনকে রিমান্ডের জন্য নিয়ে যায়। কক্সবাজার জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. শাহ আলম খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এ দুই আসামি হলেন: টেকনাফের মোচনী ক্যাম্পের আবু তাহেরের ছেলে শফি আলম বেলাল ও তার ভাগিনা একই ক্যাম্পের আবদুল মতলবের ছেলে ইয়াছিন আরাফাত।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম জানান, গত ২৮ মে পাত্রী দেখতে গিয়ে অপহরণের শিকার হন কক্সবাজার চৌফলদন্ডী উত্তরপাড়ার মোহাম্মদ আলমের ছেলে জমির হোসেন রুবেল ও তার দুই বন্ধু মোহাম্মদ ইউছুপ ও ইমরান। ২৪ মে টেকনাফ পাহাড়ি এলাকায় অভিযান চালিয়ে তিন বন্ধুরই গলিত মরদেহ উদ্ধার করা হয়।

এ ঘটনায় দায়ের করা মামলায় পুলিশ দুজন এবং র‌্যাব অন্য দুজনকে গ্রেফতার করে। পরে এ চারজনকেই আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করে পুলিশ। ২৮ এপ্রিল বিকেলে টেকনাফ আদালতের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. এহাসানুল ইসলাম শুনানি শেষে প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এর মধ্যে দুজনকে বৃহস্পতিবার রিমান্ডে নেয়া হয়েছে।

কারাগারে থাকা এ মামলার বাকি দুই আসামি হলেন: টেকনাফের মোচনী রোহিঙ্গা ক্যাম্পের আবু সামাদের ছেলে সৈয়দ হোসেন ওরফে সোনালি ডাকাত ও টেকনাফ সদর ইউনিয়নের গোদারবিলের মৃত আব্দুল করিমের ছেলে এমরুল করিম ওরফে ফইরা।

এই বিভাগের আরও খবর