chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রেমের প্রস্তাবে ছাত্রীকে উত্যক্ত, সাড়া না পেয়ে অপহরণ

চট্টগ্রামের লোহাগাড়ায় প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করার পর অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। একই সঙ্গে অপরহণের সঙ্গে অভিযুক্ত দুই গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুরে র‌্যাবের গণমাধ্যম থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। এর আগে গতকাল পটিয়া উপজেলার একটি ভাড়া থেকে অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়। এরা হলেন, পটিয়ার বরুলিয়া ইউনিয়নের মৃত আলমগীরের ছেলে তারেক হোসেন (২৫) ও একই এলাকার মৃত আব্দুল সাত্তারের ছেলে
মো. রহিম বাদশাহ (৪৩)।

র‌্যাব জানায়, ভুক্তভোগী স্কুলে যাওয়ার সময় তারেক প্রায় সময় তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো। তবে সাড়া পেয়ে তারকে স্কুল ছাত্রীকে তুলে নিয়ে যাওয়ার ভয় দেখায়। গেল ১৮ মে সকালে ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে তারেক ও তার সহযোগিরা সিএনজি করে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরও মেয়েকে না পেয়ে থানায় মামলা করে তার পরিবার।

র‌্যাব আরও জানান, মামলার পর ভুক্তভোগীকে উদ্ধারে অভিযানে নামে র‌্যাব। অভিযানে এক পর্যায়ে ওই ছাত্রীকে পাটিয়ার ভাড়া বাসায় আটক রাখা হয়েছে বলে জানতে পারে তারা। এরপরে র‌্যাবের একটি টিম ঘটনাস্থলে অভিযান চালিয়ে অপহৃত ছাত্রী ও অপহরণকারীদের গ্রেপ্তার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক(গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে তাকে প্রায় সময় উত্যক্ত করতো। তবে প্রেমে সাড়া পেয়ে তারেক ক্ষিপ্ত হয়ে অপহরণ করে কক্সবাজারে নিয়ে যায়। অসৎ উদ্দেশ্যে তাকে অপরহরণ করে নিয়ে যায় বলে আসামিরা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে

 

আরকে/

এই বিভাগের আরও খবর