chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে নারী ইন্সুরেন্স কর্মীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

চট্টগ্রামের আনোয়ারায় উপজেলায় এক নারী ইন্সুরেন্স কর্মী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল শনিবার (২৭ মে) রাতে উপজেলার বারশত ইউনিয়নের গুনদ্বীপ পাড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী উপজেলা বারশত ইউনিয়নের মোহাম্মদ নঈম (২০), ফরহাদ আলী (২১), মোহাম্মদ রাজু (২৫) ও মো. আরিফ (২৫) সহ অজ্ঞাত আরও দুই জনকে অভিযুক্ত করে আনোয়ারা মামলা করেন।

মামলার এজাহারে ভুক্তভোগী জানান, তিনি প্রাইম ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করেন। গত ২৪ মে (বুধবার) নিজ বাড়ি কক্সবাজারের চকরিয়া থেকে রওনা দিয়ে রাত ১০টা ৪০ মিনিটের দিকে আনোয়ারা উপজেলার বারশত এলাকায় পৌঁছায়।

এসময় মাজারে যাওয়ার জন্য ভুক্তভোগী একটি সিএনজি অটোরিকশায় উঠলে সিএনজি চালক ফোন করে অভিযুক্তদের ডেকে এনে তাকে গুনদ্বীপ পাড়া হাজী আমির আলী বাড়ির জামে মসজিদের পূর্ব পাশের একটি পরিত্যাক্ত ভবনে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে।

পরবর্তীতে সকালে অজ্ঞাত এক জায়গায় তাকে নামিয়ে দিয়ে অভিযুক্তরা পালিয়ে যায়। পরবর্তীতে ভুক্তভোগী স্থানীয়দের সঙ্গে কথা বলে থানায় অভিযোগ করেন।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাসান বলেন, অভিযোগ পেয়ে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ওসি আরও বলেন, এই ব্যাপারে থানায় মামলা হয়েছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর