chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাজীর দেউড়িতে আল নুর এন্টারপ্রাইজের শো-রুম উদ্বোধন

আধুনিক ও অভিজাত স্যানিটারি পণ্যের বিপুল সমাহার নিয়ে ঢাকার পর চট্টগ্রামে আরোহী ব্র্যান্ডের নতুন শো-রুম আল নুর এন্টারপ্রাইজের পথচলা শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) দুপুরে নগরের কাজীর দেউড়ি স্টেডিয়াম মার্কেটের দ্বিতীয় তলায় শো-রুমটি উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাউজানের সাংসদ ও রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী শো-রুমটি উদ্বোধন করেন।

এসময় এ বি এম ফজলে করিম চৌধুরী বলেন, দ্রুত নগরায়নের সঙ্গে অর্থনৈতিক প্রবৃদ্ধি বেড়ে যাওয়ায় মানুষের জীবনযাত্রায় ব্যাপক পরিবর্তন এসেছে। গৃহস্থালি থেকে শুরু করে প্রতিটি পণ্যে কেনার সময় মানুষ আধুনিক ও পছন্দকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। এর পরিপ্রেক্ষিতে দেশের অন্যান্য শিল্পের পাশাপাশি স্যানিটারি ওয়্যার এবং বাথরুমের জিনিসপত্রের বাজার দিন দিন বড় হচ্ছে। দক্ষ জনবলের মাধ্যমে নতুন ও উদ্ভাবনী পণ্য উৎপাদনের মাধ্যমে প্রতিযোগীতামূলক এই বাজার ধরে রাখার তাগিদ দেন তিনি।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী (বাবুল), উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. সরোওয়ার্দি সিকদার, উরকিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস জব্বার সোহেল, নগরের ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব, জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন, বাংলাদেশ বক্সিং ফেডারেশনের সদস্য সোমেন দে, নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদের সভাপতি মোসলিম উদ্দিন চৌধুরী, আরোহী ব্রান্ডের চেয়ারম্যান রোকেয়া হাসান, ব্যবস্থাপনা পরিচালক এস. এম. হাসান জাবেদ, কোম্পানির নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ ইলিয়াছ চৌধুরীসহ আরও অনেকে।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশের বাজারে আরোহী একটি সুপরিচিত ব্র্যান্ড। এই ব্র্যান্ডের সকল পণ্যের মান বেশ ভালো এবং টেকসই। চট্টগ্রামের গ্রাহকদের সর্বোচ্চ চাহিদা বিবেচনা করে সেরা পণ্যটি গ্রাহকের হাতে তুলে দেবে প্রতিষ্ঠানটি। আশা করি খুব দ্রুতই ঢাকার মতো চট্টগ্রামের গ্রাহকদের নজর কুড়াতে সক্ষম হবে প্রতিষ্ঠানটি।

মাসব্যাপী কুপন জেতার সুযোগ

শো-রুমটি উদ্বোধনের পর ক্রেতার পাশাপাশি দশনার্থীর ভিড় করতে শুরু করেন। যেখানে এক ছাদের নিচে সকল ধরনের স্যানিটারি ফিটিংস, টাইলস, কিচেন কেভিনেটসহ যাবতীয় জিনিসপত্র কেনার সুযোগ পাচ্ছেন তারা। একই সঙ্গে উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষ্যে শো-রুমটিতে মাসব্যাপী বিশেষ অফারের সুযোগ রাখা হয়েছে। সর্বনিম্ন ২০ হাজার টাকার পণ্য ক্রয় করলেই ক্রেতারা কুপনের মাধ্যমে নগদ ১ লাখ টাকা পর্যন্ত পুরস্কার জেতার সুযোগ পাচ্ছেন। এই সুযোগ আগামী ২৫ জুন পর্যন্ত চলবে।

আরকে/

এই বিভাগের আরও খবর