chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকাসস কেন্দ্রীয় কমিটির সদস্য স্বদেশ শর্মার মায়ের মৃত্যু

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি(বাকাসস) কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও বিভাগীয় কমিটির সহ-সভপতি স্বদেশ শর্মার মা শ্রীমতি অনিমা রানী শর্মা মারা গেছেন।

বৃহম্পতিবার (২৫মে) সকাল ৯ টায় নগরের পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৫ বছর। আজ বিকেল ৫ টায় কক্সবাজার জেলার রামু উপজেলার মেরং লোয়ায় পারিবারিক শ্মশানে তাঁর অন্ত্যষ্টিক্রিয়া সম্পন্ন হয়।

 

প্রয়াত শ্রীমতি অনিমা রানী শর্মা কক্সবাজার জেলার রামু উপজেলার মেরং লোয়ার মৃত মাস্টার ক্ষীরোদ চন্দ্র শর্মার স্ত্রী। মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্যা আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে যান। তার এই প্রয়ানে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ ইউনুছ, প্রদীপ কুমার চৌধুরী, ত্রিদিব কুমার দত্ত, মো. আবদুল মন্নান, বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি (বাকাসস), চট্টগ্রাম জেলার সভাপতি এস. এম আরিফ হোসেন, সাধারণ সম্পাদক ও জেলা প্রশাসকের কার্যালয়, চট্টগ্রাম জেলা নাজির মো. জামাল উদ্দিন, সাবেক সভাপতি উদয়ন কুমার বড়ুয়া, সাবেক সিনিয়র সহসভাপতি স্বপন কুমার দাশ, কেসিদে ইনস্টিটিউট অফির্সাস ক্লাব, চট্টগ্রামের সভাপতি মো. নাসির উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক সবদের হোসেন, গন্ডামারা ইউনিয়ন উন্নয়ন পরিষদ, চট্টগ্রামের সাবেক সভাপতি ও কেসিদে ইনস্টিটিউট অফির্সাস ক্লাব, চট্টগ্রামের যুগ্ম সম্পাদক প্রাবন্ধিক ও সংগঠক নুরুল মুহাম্মদ কাদের এবং জেলা প্রশাসকের কার্যালয়, চট্টগ্রামে কর্মরত স্বদেশ শর্মার সহকর্মীরা শোক জানিয়েছেন।। তারা শ্রীমতি অনিমা রানী শর্মার পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং স্রষ্টার কাছে তিনি যেন স্বর্গবাসী হন এই প্রার্থনা কামনা করেন।

আরকে/

এই বিভাগের আরও খবর