chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপি’র মাসিক সভায় ট্রাফিক উত্তরের ডিসি জয়নুল পুরস্কৃত

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক অপরাধ পর্যালোচনা সভা আজ ১৫ মে সোমবার বেলা ১২টায় নগরীর দামপাড়াস্থ পুলিশ লাইন্সের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার)।

অপরাধ সভায় সিএমপি কমিশনার তাঁর বক্তব্যে গত এপ্রিল/২০২৩ মাসে নগরীর আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক, পবিত্র রমজান মাসে ট্রাফিক ব্যবস্থাপনা সুষ্ঠু ও স্বাভাবিক থাকায় সিএমপি’র সকল পুলিশ সদস্যসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী সকল ইউনিট এবং ট্রাফিক বিভাগকে ধন্যবাদ জানান।

বিশেষ করে রমজানে মার্কেট কেন্দ্রিক ও মোড় কেন্দ্রিক রোড ডিভাইডার ব্লক দিয়ে ল্যাপ্ট লেইন তৈরি করে যান চলাচল স্বাভাবিকসহ যানজট সহনীয় পর্যায়ে রেখে নগরবাসীকে স্বস্তিতে রাখায় ট্রাফিক উত্তরের উপ-পুলিশ কমিশনার (ডিসি) জয়নুল আবেদীন ও উদ্ভাবনী কাজের মাধ্যমে ট্রাফিক ব্যবস্থাপনার পরিবর্তন সাধন করায় ট্রাফিক-উত্তর বিভাগকে বিশেষভাবে পুরস্কৃত করেন সিএমপি কমিশনার।

সভায় অপরাধ দমন ও যানজট নিয়ন্ত্রণে পুলিশ সদস্যসহ সম্মানিত নগরবাসীর সহযোগিতা কামনা করেন তিনি।

সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারীশ ও অন্যান্য পদস্থ কর্মকর্তাবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর