chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত

চট্টগ্রাম নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে প্রতি বছরের ন্যায় এবারও জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ-জামাত কমিটির উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতরের প্রধান জামাত আজ ২২ এপ্রিল শনিবার সকাল ৯টায় অনুষ্ঠিত হয়। 

এতে ইমামতি করেন নগরীর বায়তুশ শরফ আদর্শ কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল হযরত মাওলানা অধ্যক্ষ  ড. সাইয়েদ মুহাম্মদ আবু নোমান।

পবিত্র ঈদ-উল ফিতরের প্রধান জামাতে নামাজ আদায় করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ড. মোঃ আমিনুর রহমান এনডিসি, জেলা প্রশাসক ও চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির সভাপতি আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান, সিনিয়র জেলা ও দায়রা জজ আজিজ আহমদ ভূঁইয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোঃ আবু রায়হান দোলন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাসুদ কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ আবদুল মালেক, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মোঃ তৌহিদুল ইসলাম, চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ জামাত কমিটির সেক্রেটারী জেনারেল অধ্যক্ষ ডা. আবদুল করিম, বিভাগীয় ও জেলা প্রশাসনের মুসলিম নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ এবং সর্বস্তরের কর্মচারীসহ সহস্রাধিক ধর্মপ্রাণ মুসল্লীগণ।

নামাজ শেষে কোলাকুলি ও ঈদের শুভেচ্ছা বিনিময় করেন বিভাগীয় কমিশনার ড. মোঃ আমিনুর রহমান এনডিসি ও জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামানসহ অন্যান্যরা।

এছাড়া পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগরীর ডিসি হিলস্থ সরকারী বাংলোতে রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী কর্মকর্র্তা ও বিভিন্ন শ্রেণী-পেশার লোকজনের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন।

এসময় ঈদের আনন্দে ভরপুর হয়ে উঠে ডিসি’র বাংলো।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর