chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চবি ৪৫ ব্যাচের কার্যনির্বাহী কমিটি ঘোষণা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ৪৫ তম ব্যাচের ২৫ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী কমিটি-২০২৩ গঠন করা হয়েছে। শনিবার (১৫ এপ্রিল) চবি ৪৫ তম ব্যাচের (চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ২০০৯-২০১০ সেশনের শিক্ষার্থীরা) ইফতার মাহফিল ও মিলন মেলায় কমিটির আহ্বায়ক জুবায়ের বিন হারুণ ও সদস্য সচিব শহিদুল আলম নয়ন এই কমিটির ঘোষণা দেন।

গঠিত কমিটিতে এক বছরের জন্য শিহাব উদ দৌলাকে সভাপতি ও অভিজিৎ বড়ুয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। সহ-সভাপতি পদে মোহাম্মদ রাকিব, মোহাম্মদ রবিউল হাসান, তৃষা বড়ুয়া, জোনায়েদ ইবনে হাশেম নির্বাচিত হয়েছে। যুগ্মসাধারণ সম্পাদক হয়েছেন শিবাজী চৌধুরী, বোরহান উদ্দীন, নাহিম গণি, মো. ইমরান খান। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে শাওন আজহার, ইফতেখার উদ্দিন, মিঠুন চক্রবর্তী, সালেহা মুন নির্বাচিত হন।

কমিটিতে সাইমুন নজরুল অর্থ সম্পাদক, তমাল বড়ুয়া দপ্তর সম্পাদক, জামশেদ আলম রিহাব ক্যাম্পাস বিষয়ক সম্পাদক, হাবিব উল্লাহ আপ্যায়ন সম্পাদক, দবির উদ্দিন সাংস্কৃতিক সম্পাদক, রাশেদ পারভেজ তথ্য ও গবেষণা সম্পাদক, এফ. এম মিজানুর রহমান গণমাধ্যম ও গণযোগাযোগ বিষয়ক সম্পাদক, শাফায়েত আহমেদ শাফায়েত আহমেদ, মিনহাজুল আলম রাফসান সামাজিক উন্নয়ন বিষয়ক সম্পাদক, মারুফ হোসাইন প্রচার সম্পাদক, নাজমুল ইসলাম কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক।

অনুষ্ঠানে বিভিন্ন বিভাগের শতাধিক সাবেক শিক্ষার্থীদের উপস্থিত ছিলেন। এর আগে ৪৫ তম ব্যাচের পক্ষ থেকে নগররে একটি এতিমখানায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

আরকে/নচ/চখ

এই বিভাগের আরও খবর