chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে খেলাফত মজলিসের ইফতার মাহফিল সম্পন্ন

খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসেন  বলেন- রমজান মাস হলো আত্মশুদ্ধি ও তাকওয়া অর্জনের মাস। সমাজের সর্বস্তরে সুখ ও সমৃদ্ধি বিস্তার এবং আদর্শ জাতি গঠনে কুরআন শিক্ষার বিকল্প নাই। মানুষের চারিত্রিক ও নৈতিক মূল্যবোধ সৃষ্টি করতে শিক্ষার সর্বস্তরে কুরআন শিক্ষা বাধ্যতামুলক করতে হবে। নৈতিক ও চারিত্রিক অধঃপতন রোধে কিশোর, তরুণ ও যুব সমাজের চারিত্রিক ও নৈতিক মূল্যবোধ জাগ্রত করার লক্ষ্যে সর্বত্রই কুরআনের শিক্ষা ছড়িয়ে দিতে হবে।

শুক্রবার( ৭ এপ্রিল) খেলাফত মজলিস চট্টগ্রাম আগ্রবাদ রাজপ্রাসাদ কনভেনশন হলে শাখা সভাপতি অধ্যাপক মাওলানা এ এস এম খুরশিদ আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা: এম সিদ্দিকের পরিচালনায় তাকওয়া ওহ ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে মাহে রমজানের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল এই  সব কথা বলেন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসেন ।

তিনি  আরও বলেন , দেশে খেলাফতভিত্তিক রাষ্ট্রব্যবস্থা প্রতিষ্ঠার জন্য মানুষদের পৃথিবীতে পাঠানো হয়েছে। দুনিয়া ও আখেরাতে শান্তি পেতে চাইলে খেলাফতভিত্তক রাষ্ট্রব্যবস্থার বিকল্প নাই।

অনুষ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় দাওয়াহ্ বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি মুফতি শিহাবুদ্দীন, নেজামে ইসলামীর নায়েবে আমীর আব্দু রহমান চৌধুরী,চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি মাওলানা মাহবুবুর রহমান হানিফ। চট্টগ্রাম উত্তর জেলার সাধারণ সম্পাদক মাওলানা আমজাদ হোসাইন, ইসলামী ছাত্র মজলিসের চট্টগ্রাম মহানগরীর সভাপতি আহসান আহমাদ খান।কর্মী সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের মহানগরীর সহ-সাধারণ সম্পাদক ইউশাহ, মাওলানা শিহাব উদ্দিন কামালী, বায়তুলমাল সম্পাদক আবু বকর সিদ্দিক আহাদ, ডবলমুড়িং থানা সভাপতি মাওলানা মাহবুবুর রহমান, বাকলিয়া থানা সভাপতি হাফেজ শহীদুল্লাহ্, বন্দর থানা সভাপতি মাওলানা সগীর আহমদ, সদরঘাট থানা সভাপতি মাওলানা নজরুল ইসলাম, হালিশহর থানা সভাপতি নেয়ামত উল্লাহ, শ্রমিক মজলিস চট্রগ্রাম মহানগরীর সভাপতি মো.ইয়াহিয়া, পাঁচলাইশ থানা সভাপতি কামাল উদ্দীন, মিনহাজ উদ্দিন, ছাত্র মজলিস মহানগরীর বাইতুল মাল সম্পাদক ওয়ালিউর রহমান প্রমুখ।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর