chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

খাগড়াছড়িতে শনিবার ১৪৪ ধারা জারি

খাগড়াছড়ি সদরে একই স্থানে বিএনপির অঙ্গসংগঠন স্বেচ্ছাসেবক দল ও আওয়ামী লীগের সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের পাল্টাপাল্টি কর্মসূচি ঘিরে শনিবার (৮ এপ্রিল) ১৪৪ ধারা জারি থাকবে।

শুক্রবার (৭ এপ্রিল) বিকেলে খাগড়াছড়ির জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের প্রতিবেদনে শনিবার পৌর বাস টার্মিনাল এলাকায় জাতীয় শ্রমিক লীগ পৌর শাখার শ্রমিক সমাবেশ ও ইফতার বিতরণ এবং তৎসংলগ্ন এলাকায় স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলের আয়োজনের তথ্য জানানো হয়। একই স্থানে দুই সংগঠনের কর্মসূচিতে যেন শান্তিশৃঙ্খলা বিঘ্নিত না হয় সে লক্ষে শনিবার সকাল ৮ টা থেকে রাত ১০ টা পর্যন্ত পৌর বাস টার্মিনাল ও তৎসংলগ্ন এলাকায় ১৪৪ জারি করা হলো।

এদিকে, ক্ষমতাসীন দলের ইন্ধনে প্রশাসন স্বেচ্ছাসেবক দলের চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগীয় ইফতার মাহফিলকে পণ্ড করতে পায়তারা করছে অভিযোগ তুলে জেলা বিএনপি। শনিবারের পূর্বনির্ধারিত বিভাগীয় ইফতার মাহফিল পণ্ড হলে আগামী ১২ ও ১৩ এপ্রিল খাগড়াছড়িতে সড়ক অবরোধ কর্মসূচি দেয় বিএনপি।

জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূঁইয়ার পৌর এলাকার কলাবাগানের বাস ভবনে শুক্রবার দুপুরে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কর্মসূচি ঘোষণা দেন।

চখ/জুূইম

এই বিভাগের আরও খবর