chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে এয়ারপোর্ট চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরাল গড়ছেন চসিক মেয়র

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর মোড়ে বঙ্গবন্ধুর ম্যুরালসমৃদ্ধ চত্বর গড়ছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র (প্রতিমন্ত্রী) বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী৷

নগরীর গুরুত্বপূর্ণ এ মোড়ের নির্মানাধীন চত্বরে থাকছে বাংলার ঐতিহ্যবাহী সাম্পানের ম্যুরাল। মেয়র রেজাউল দায়িত্ব গ্রহণের পরপরই শহরের সৌন্দর্যবর্ধনের মাধ্যমে নান্দনিক চট্টগ্রাম গড়ার যে পরিকল্পনা নিয়েছেন তারই অংশ বঙ্গবন্ধুর ম্যুরালসমৃদ্ধ এ চত্বর।

মঙ্গলবার মেয়র দক্ষিণ মধ্যম হালিশহর, দক্ষিণ হালিশহর, দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে যান।

এসময় মেয়র দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ডে ডেইলপাড়া প্রাইমারি স্কুলের সামনের সড়কটি নীচু হওয়ায় জলমগ্ন থাকায় ১৫ দিনের মধ্যে টেন্ডার আহ্বান করে রাস্তা সংস্কারের নির্দেশ দেন। মেয়র আসন্ন বর্ষায় জলাবদ্ধতা হ্রাসে চসিকের পরিচ্ছন্নতা বিভাগ ও কাউন্সিলরকে দক্ষিণ মধ্যম হালিশহর ও দক্ষিণ হালিশহর ওয়ার্ডের জমে থাকা খাল ও নালা দ্রুত পরিস্কারের জন্য কাজ শুরুর নির্দেশ দেন।

এসময় উপস্থিত ছিলেন চসিকের কাউন্সিলর ছালেহ আহম্মদ চৌধূরী, গোলাম মোহাম্মদ চৌধুরী, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী মনিরুল হুদা, তত্ত্বাবধায়ক প্রকৌশলী বিপ্লব দাশ, নির্বাহী প্রকৌশলী আশিকুল ইসলামসহ স্থানীয় নেতৃবৃন্দ।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর