chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত

এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ বাংলাদেশ ব্যাচের জেলাভিত্তিক চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার (১ এপ্রিল) চট্টগ্রামের কাজীর দেউরিতে একটি রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়েছে।

সারা বছর সংগঠনটি গরীব ও দুস্থদের খাবার বিতরণ,এতিমখানায় শিশুদের সঙ্গে খাবারের আয়োজন, শীতকালীন বস্ত্র বিতরণসহ বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছে। নিজেদের সংগঠিত করার লক্ষ্যে ইফতার মাহফিল আয়োজন এই গ্রুপের ধারাবাহিক কার্যক্রম। ইফতার মাহফিল আলোচনায় পবিত্র মাহে রমজান মাসে ঈদুল ফিতর উপলক্ষে গরীব পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করে চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের সদস্যরা।

গ্রুপের মেম্বার ফোরকান রাসেল বলেন, সমাজের মানুষের জন্য কোনো কাজ বাস্তবায়ন করতে গেলে আমাদের সংগঠিত হতে হয়। পবিত্র মাহে রমজান মাসে ইফতার মাহফিল আয়োজন করে সেখানে ঈদ বস্ত্র বিতরণের উদ্যোগ তার উজ্জ্বল প্রমাণ। ইনশাআল্লাহ ব্যাচমেটদের সঙ্গে নিয়ে আগের মতো সমাজসেবামূলক কাজে চট্টগ্রাম-০৭০৯ গ্রুপ অব্যাহত রাখবে।

ইফতার মাহফিল আয়োজনের সঙ্গে যুক্ত ছিল সাজু, মিঠু ধর, সুজন,মাজিদ, সায়েম শাহরিয়ার, একরাম, মাহিম পারভেজ,শিপন,আহসান জনি,সামির সাজ্জাদ,রাজীব মোর্শেদ,অরুপ,রিতু,আয়েশা পান্না সহ আরও অনেকে।

আরকে/নচ

এই বিভাগের আরও খবর