chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

তদন্তের স্বার্থে প্রয়োজনে ডিবিকে তথ্য দেবেন হিরো আলম

ইউটিউবার ও কন্টেন্ট ক্রিয়েটর আলরাফুল আলম ওরফে হিরো আলম জানিয়েছেন দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ধরতে গোয়েন্দা পুলিশকে (ডিবি) তথ্য দিয়ে সব ধরনের সহযোগিতা করার কথা । এজন্য ডিবির তদন্তের প্রয়োজনে তাকে ডাকা হলে যাবেন বলেও জানান তিনি।

তদন্তের স্বার্থে আরাভের বিষয়ে কিছু জানতে চাইলে আমি সহযোগিতা করব। তারা আমাকে ডাকলে আমি আসব। সে যদি আসামি হয়ে থাকে তাহলে তাকে ধরতে সহযোগিতা করা নাগরিক হিসেবে আমার দায়িত্ব। তাই তদন্তের প্রয়োজনে ডাকলে আমি আসবো।

শনিবার (১ এপ্রিল) বিকেলে রাজধানীর মিন্টু রোডের ডিবি কার্যালয় থেকে বেরিয়ে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

হিরো আলম বলেন, আমি আইনকে শ্রদ্ধা করি। আরাভ ইস্যুতে কোনো তথ্য বা সহযোগিতা লাগলে আমি করব। আরাভের বিষয়টি যেহেতু তারা তদন্ত করছে। যেকোনো প্রয়োজনে তথ্য লাগলে আমি তাদের দেবো। আজকেও এ বিষয়ে অল্প কিছু কথাবার্তা হয়েছে।

এর আগে বেলা আড়াইটার দিকে নিজের কিছু সমস্যার অভিযোগ নিয়ে ডিবি প্রধান মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে দেখা করতে যান হিরো আলম। প্রায় আড়াই ঘণ্টা পর ডিবি কার্যালয় থেকে বের হয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, আরাভ পুলিশ হত্যা মামলার আসামি দুবাই যাওয়ার আগে আমি জানতাম না ।এ বিষয়ে ডিবি থেকে আগে কিছু জানানো হয়নি। আমি আরাভের দাওয়াতেই দুবাই গিয়েছিলাম।

আজ ডিবিতে আসা প্রসঙ্গে তিনি বলেন, ডিবিতে আজ আামাকে ডাকেনি। আপনারা দেখছেন চলচ্চিত্রের কিছু লোকজন আমাকে নিয়ে অকথ্য ভাষায় নানা ধরনের কথা বলছে। আগে আমাকে কেউ বকা দিলেও প্রতিবাদ করতাম না। কিন্তু চলচ্চিত্রের কিছু পরিচালক, প্রযোজক ও অভিনেতা-অভিনেত্রী আমার বিরুদ্ধে নানা ধরনের কথা ছড়াচ্ছে। তাদের বিরুদ্ধে আমি লিখিত অভিযোগ নিয়ে এসেছি।

এছাড়া আমার ফেসবুক ও ইউটিউবের কিছু কন্টেন্ট কিছু ব্যক্তি নিজের কন্টেন্ট বলে লাইসেন্স করে নিয়েছে। তারা এখন আমার চ্যানেলে স্ট্রাইক ও রিপোর্ট করছে। সব মিলিয়ে আমি নিজেই এসেছি।

আমি কয়েকজনের নাম উল্লেখ করে অভিযোগ করেছি। এতে যারা আমাকে নিয়ে নানা ধরনের কথা বলেছে তাদের নাম আছে। এছাড়া আমার কন্টেন্ট নিয়ে যারা রিপোর্ট মেরেছে তাদের নামও আছে।

ডিবি প্রধানের প্রশংসা করে হিরো আলম বলেন, হারুন স্যার অনেক ভালো মানুষ। আমার অভিযোগ তিনি শুনেছেন। তিনি আমাকে সমস্যা সমাধানের আশ্বাস দিয়েছেন। এছাড়াও আগামী নির্বাচনে তিনি আমাকে সহযোগিতা করবেন বলে আশ্বস্ত করেছেন।

 

সাআ / চখ

 

এই বিভাগের আরও খবর