chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় প্রাইভেট কারে গরু চুরি,তিন ডাকাতকে গণপিটুনি

দিনেদুপুরে অস্ত্র ঠেকিয়ে প্রাইভেট কারে করে গরু লুট করে নিয়ে যাওয়ার সময় জনতা আটক করে তিন গরু ডাকাতকে গণপিটুনি দিয়েছে। এদের মধ্যে মো. আরমান নামে একজনের পরিচয় পাওয়া গেলেও অন্যদের নাম ঠিকানা পাওয়া যায়নি। আরমান চট্টগ্রামের আনোয়ারা পৌরসভা এলাকার মনসুর আহমদের ছেলে। গতকাল শনিবার দুপুর পৌঁনে দুইটার দিকে চট্টগ্রামের সাতকানিয়ার বাজালিয়া ইউনিয়নের কেরানীহাট—বান্দরবান সড়কের কর্ণেল (অব.) অলি আহমদ কলেজের অদূরে এ গণপিটুনির ঘটনা ঘটে। পরে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমূর্ষু অবস্থায় তিন ডাকাতকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। তাদের কাছ থেকে লুট করা গরুও উদ্ধার করা হয়।

সূত্রে জানা যায়, দুপুর সাড়ে ১২টার দিকে পার্বত্য জেলা বান্দরবান সদর ইউনিয়ন রেইচা ২নম্বর ওয়ার্ড এলাকার ফারুকের একটি গরু বাড়ির পার্শ্ববর্তী সড়কে ঘাস খাচ্ছিল। ডাকাত দল একটি কারে তুলে গরুটি নিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয় বিষয়টি টের পান। তারা এগিয়ে আসলে ডাকাত দল স্থানীয়দের অস্ত্র ঠেকায়।

এ ব্যাপারে গরুর মালিক মো.ফারুক বলেন, একটি প্রাইভেট কারের পেছনে করে (চট্টমেট্রো—গ—১১—০৯৫০) এলাকার লোকদেরকে অস্ত্র ঠেকিয়ে আমার গরুটি লুট করে নিয়ে যাচ্ছিল। এ খবর মোবাইলে বিভিন্ন স্থানে জানানো হলে পথে বাজালিয়া ইউনিয়ন এলাকায় পৌঁছলে জনতা কার ও গরুসহ তিন ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়। এদের মধ্যে অস্ত্রসহ আরেক ডাকাত কৌশলে পালিয়ে যায়।

পরে পুলিশ তাদের উদ্ধার হাসপাতালে নিয়ে যায়।
সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডিউটিরত চিকিৎসক ডা. আফরিন সুলতানা বলেন, মুমূর্ষু তিন জনের অবস্থা আশংকাজনক। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর