chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইফতার পার্টির টাকায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার পেলো ৭০০ অসহায় পরিবার

ইফতার পার্টির আয়োজন না করে সে টাকা দিয়ে নগরের দুঃস্থ, অসহায়, হতদরিদ্র ও শারীরিক প্রতিবন্ধীসহ ৭০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

আজ বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেল ৩টার দিকে এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল-৭ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ২ কেজি চিনি, ১ কেজি লবন, ২ লিটার সয়াবিন তেল, সেমাই ২ প্যাকেট এবং ছোলা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. মাহবুবুল আলম, মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ, দি চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা সজীব চক্রবর্তী প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, প্রতিবছর রমজানে সরকারি-বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ী নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সম্মানে চট্টগ্রাম জেলা প্রশাসন ইফতার পার্টির আয়োজন করে। এ বছর ইফতার পার্টি আয়োজন করা হবে না। সে ইফতার পার্টির জন্য বরাদ্দকৃত টাকায় দুঃস্থ, অসহায়, হতদরিদ্র ও শারীরিক প্রতিবন্ধীসহ বিভিন্ন শ্রেণি-পেশার অসহায় ৭০০ (সাতশত) পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সমাজের অসহায় মানুষকে নিয়ে ঈদের আনন্দ উপভোগ করার জন্য জেলা প্রশাসন এ উদ্যোগ গ্রহণ করেছে।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর