chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চড়া দামে ঔষধ বিক্রি এবং মজুদ করলে ব্যবস্থা নিবে সিএমপি

নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে ঔষধ বিক্রি ও মজুদ করলে ব্যবস্থা নেয়ার হুশিয়ারি দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

শনিবার (৬ জুন) এই মর্মে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিএমপি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম মহানগরী এলাকায় কোন ফার্মেসীতে কোভিড-১৯ (করোনা ভাইরাস) বা অন্য যেকোনো ধরনের রোগের ঔষুধের দাম নির্ধারিত মূল্যের চাইতে যদি কেউ বেশি মূল্যে বিক্রি করতে চায় বা দাবি করে অবশ্যই নিকটস্থ থানার অফিসার ইনচার্জ কে অথবা সিএমপি’র এই ০১৮ ৮০ ৮০ ৮০ ৮০ হট লাইন নাম্বারে ফোন করে তাৎক্ষণিক এ সংক্রান্ত তথ্য প্রদান করার জন্য অনুরোধ করা হয়েছে।

সম্প্রতি বিভিন্ন সূত্রে তথ্য পাওয়া যাচ্ছে যে, করোনা ভাইরাস প্রতিরোধ ও চিকিৎসা সংক্রান্ত বিভিন্ন ঔষধের মূল্য কোন কোন ফার্মেসিতে ঔষুধ বিক্রেতাগন নির্ধারিত মূল্যের চেয়ে বেশি মূল্যে বিক্রি করার চেষ্টা করছেন। নির্ধারিত মূল্যের চেয়ে বেশি দামে যদি কেউ ওষুধ বিক্রি করেন এ সংক্রান্ত অভিযোগ শুনে দ্রুত কঠোর ব্যবস্থা গ্রহণ করবে সিএমপি

ইতোমধ্যে মহানগরীর হাজারি লেন সহ বিভিন্ন ঔষধের ফার্মেসিতে সিএমপি কর্তৃক অভিযান পরিচালিত হয়েছে এবং তা অব্যাহত থাকবে। নগরীর বিভিন্ন ফার্মেসী এলাকায় ঔষধ মজুদ ও মূল্য বৃদ্ধি সংক্রান্ত গোপন তথ্য সংগ্রহের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

এই বিভাগের আরও খবর