chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

২০০ টাকায় দেখা যাবে চট্টগ্রামের টি-টোয়েন্টি সিরিজ

এবার শুরু হচ্ছে টি-টোয়েন্টি মিশন। আগামী ২৭ মার্চ থেকে চট্টগ্রামে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাকি দুটি ম্যাচ হবে ২৯ আর ৩১ মার্চ। এর আগে আজ শনিবার (২৫ মার্চ) প্রথম টি-টোয়েন্টির জন্য অনলাইনে টিকিট ছাড়ার ঘোষণা দিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের মূল্য তালিকাও প্রকাশ করেছে বিসিবি।

শনিবার (২৫ মার্চ) দুপুর ২টা থেকেই ছাড়া হয়েছে টিকিট। ম্যাচের দিন পর্যন্ত টিকিট পাওয়া যাবে।

এ ছাড়া বাকি দুই টি-টোয়েন্টির ক্ষেত্রেও একইভাবে এক দিন আগে অনলাইনে টিকিট ছাড়া হবে। টিকিট কেনার পর অনলাইন বুথ থেকে টিকিট সংগ্রহ করা যাবে ম্যাচের আগের দিন পর্যন্ত। সময়- সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা। এ ছাড়া বরাবরের মতো সাগরিকা টিকিট কাউন্টার এবং এম এ আজিজ স্টেডিয়ামের বুথ থেকে সশরীরে টিকিট কাটা যাবে। অনলাইন এবং অফলাইনের জন্য সর্বনিম্ন টিকিট মূল্য ২০০ টাকা আর সর্বোচ্চ ১৫০০ টাকা।

ছয় ক্যাটাগরিতে বিভক্ত টিকেটের মূল্য তালিকা:

গ্র্যান্ড স্ট্যান্ড- ১,৫০০ টাকা

রুফটপ হসপিটালিটি- ১,৫০০ টাকা

ইন্টারন্যাশনাল স্ট্যান্ড- ১,০০০ টাকা

ক্লাব হাউজ- ৫০০ টাকা

ইস্টার্ন স্ট্যান্ড- ৩০০ টাকা

ওয়েস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।

অনলাইনে টিকিট কাটতে হলে www.tigercricket.com.bd লিংকে যেতে হবে। সাইটে ঢুকে BUY TICKET ট্যাবে ক্লিক করে টিকিট কাটার আগে করতে হবে রেজিস্ট্রেশন। এ জন্য অবশ্যই একটি বৈধ জাতীয় পরিচয়পত্রের প্রয়োজন হবে। একটি আইডি দিয়ে সর্বোচ্চ দুটি টিকিট ক্রয় করা যাবে। এখানেই শেষ নয়, অনলাইনে টিকিট কাটার পর ক্রেতাকে একটি কোড দেওয়া হবে। সেই কোড এবং বৈধ জাতীয় পরিচয়পত্র নিয়ে এমএ আজিজ স্টেডিয়ামের নির্দিষ্ট বুথে গিয়ে সশরীরে টিকিট সংগ্রহ করতে হবে।

 

সাআ / চখ

 

এই বিভাগের আরও খবর