chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু

চট্টগ্রামের লোহাগাড়ায় একটি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে সিএনজি থেকে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছিলেন যাত্রী মোহাম্মদ আনোয়ার (৩৫)।

গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে নগরীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দশদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মঙ্গলবার (২১ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

আনোয়ার উপজেলার কলাউজান ইউনিয়নের পূর্ব কলাউজান হাজির পাড়ার সিরাজুল ইসলামের ছেলে এবং তিন সন্তানের জনক। আনোয়ার দীর্ঘদিন ধরে পদুয়ায় একটি অটো রাইসমিলের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

মৃত্যুর খবরটি নিশ্চিত করে কলাউজান ইউনিয়ন পরিষদের স্থানীয় ইউপি সদস্য মাহমুদুল হক বলেন, গত ১১ মার্চ সকালে সিএনজি চালিত অটোরিক্সাযোগে কর্মস্থলে যাচ্ছিলেন আনোয়ার।

পদুয়ার তুলাতলী এলাকায় তার আরোহীত গাড়িটি ওভারটেক করতে গিয়ে আরেকটি অটোরিক্সার পেছনে ধাক্কা দেয়। এসময় আনোয়ার অটোরিক্সা থেকে ছিটকে পড়ে বুকে গুরতর আঘাতপ্রাপ্ত হন।

স্থানীয়রা তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে নেওয়া হয়।

সেখানে ১০ দিন ধরে মৃত্যুর সাথে লড়াই করে মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। মঙ্গলবার দুপুর ২টায় জানাজার নামাজ শেষে পূর্ব কলাউজানের হাজী পাড়াস্থ পারিবারিক কবরস্থানে নিহত আনোয়ারের লাশ দাফন করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর