chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হ্যাটট্রিক চ্যাম্পিয়ন বাংলাদেশ

প্রবল বিক্রমে দুরন্ত শক্তির প্রদর্শনীতে আবারও শিরোপাজয়ী বাংলাদেশ। বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্টের তৃতীয় আসরেও ট্রফি উঁচিয়ে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন লাল-সবুজের দল।

সোমবার ফাইনালে উঠেই কাবাডির পরের বিশ্বকাপে সরাসরি খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ।

বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডি টুর্নামেন্ট মানেই যেন বাংলাদেশের শ্রেষ্ঠত্ব। তাই আরও একবার প্রমাণ করল লাল-সবুজের জার্সিধারীরা। আজ মঙ্গলবার (২১ মার্চ) পল্টনের শহীদ নূর হোসেন ভলিবল স্টেডিয়ামে চাইনিজ তাইপেকে ৪২-২৮ ব্যবধানে পরাজিত করে বাংলাদেশ।

টুর্নামেন্টের অন্য ম্যাচগুলোর মতো আজও শুরু খানিকটা কঠিন ছিল বাংলাদেশের জন্য। খেলার এক পর্যায়ে ৭-৬ পয়েন্টে লিড ছিল প্রতিপক্ষ চাইনিজ তাইপের। এরপর প্রতিপক্ষকে আর লিড নিতে দেয়নি বাংলাদেশ। প্রথমার্ধ বাংলাদেশ শেষ করে ২০-১৪ পয়েন্টে।

এরপর দ্বিতীয়ার্ধে শুরুতেই লোনা আদায় করে বাংলাদেশ। ম্যাচের আট মিনিট বাকি থাকতে বাংলাদেশ আরেকটি লোনা আদায় করে। দ্বিতীয় লোনার সময় ম্যাচের স্কোরলাইন ছিল ৩৭-২১। ম্যাচের সময় যত যেতে থাকে চাইনিজ তাইপে পয়েন্টে আরও পেছনে পড়তে থাকে। শেষ পর্যন্ত চাপ ধরে রেখে বঙ্গবন্ধু কাপ আন্তর্জাতিক কাবাডিতে হ্যাটট্রিক শিরোপা জয়ের উচ্ছ্বাসে ভাসল লাল-সবুজ জার্সিধারীরা।

 

এই বিভাগের আরও খবর