chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বান্দরবানে দু‌ই ট্রাকের সংঘর্ষে নিহত ৬

বান্দরবানের রুমা-বগালেক সড়কের কমলাবাগান এলাকায় দুটি ট্রাকের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ছয়জন নিহত ও আরো অন্তত ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আজ সোমবার (২০ মার্চ) দুপুর দেড়টার দিকে ভয়াবহ এ দুর্ঘটনাটি ঘটে। আহতরা চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পু‌লিশ ও স্থানীয়রা জানান, দুপুরে রুমা উপজেলার ২নং রুমা সদর ইউনিয়নে বগা লেক পাড়ায় ওঠার সময় রুমা বাজার হতে এক‌টি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা অপর একটি যাত্রী বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে গেলে ঘটনাস্থলেই চারজন নারী নিহত হন। এছাড়াও অপর ট্রাকে থাকা আরও অন্তত ১২ জন গুরুতর আহত হয়। আহত‌দের উদ্ধার ক‌রে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে আরো দুজনের মৃত্যু হয়।

রুমা উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ মামুন শিবলী এসব তথ্য নিশ্চিত করলেও তাৎক্ষনিক হতাহতের পরিচয় জানাতে পারেনি। তবে হতাহতরা উপজেলার থাইক্ষ্যং পাড়া ও চুনচুন পাড়ার বাসিন্দা বলে তিনি জানিয়েছেন।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হো‌সেন জানান, দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স নিয়ে পৌঁছেছেন তিনি। চার নারীসহ ৬ জন নিহত হওয়ার খবর পেয়েছি। আহত হয়েছেন ১০ জন। নিহ‌তের সংখ্যা আরও বাড়‌তে পা‌রে বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর