chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সিএমপি’র ট্রাফিক দক্ষিণের মাসিক সভায় টিআই-সার্জেন্টরা পুরস্কৃত

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক দক্ষিণ বিভাগে মাসিক ট্রাফিক পর্যালোচনা সভা আজ ১৯ মার্চ রোববার সন্ধ্যায় নগরীর আইস ফ্যাক্টরী রোডস্থ কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্টিত হয়।

সভার সভাপতিত্ব করেন ট্রাফিক-দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এন.এম নাসির উদ্দিন।

টিআই (প্রশাসন) অনিল বিকাশ চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় গেল বছরের ডিসেম্বর ও চলতি বছরের জানুয়ারি-ফেব্রূয়ারি মাসের সেরা টিআই ও সার্জেন্টগণদের কর্মদক্ষতার ভিত্তিতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

একইসাথে সদ্য যোগদানকৃত টিআই (আন্দরকিল্লা) আব্দুল মুকিতকে ফুলের শুভেচ্ছা ও বদলিকৃত টিআই (বাকলিয়া) মাবিয়ান মিঞাকে ফুলের শুভেচ্ছা সম্মাননা স্মারক প্রদান করেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক- দক্ষিণ)।

ডিসেম্বর মাসে সেরা টিআই-সার্জেন্ট হিসাবে পুরস্কৃত হন টিআই (বাকলিয়া) আবদুল মুকিত, সার্জেন্ট সুখেন চন্দ্র দে, সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, সার্জেন্ট মো. নাজমুল হোসেন ও সার্জেন্ট মোজাম্মেল হোসেন।

জানুয়ারি মাসে বেস্ট টিআই-সার্জেন্ট হিসাবে পুরস্কৃত হন টিআই (টাইগারপাস) অপূর্ব কুমার পাল, সার্জেন্ট মো. নাজমুল হোসেন, সার্জেন্ট সুমন উদ্দিন, সার্জেন্ট এসএম শরফুদ্দিন আহমেদ ও সার্জেন্ট জাবেদ মিয়া এবং ফেব্রুয়ারি মাসে সেরা টিআই-সার্জেন্ট হিসাবে পুরস্কৃত হন টিআই (চকবাজার) মো. মনিরুজ্জামান, সার্জেন্ট শাহেদুল হক শাহেদ, সার্জেন্ট মোস্তাফিজুর রহমান, সার্জেন্ট মোঃ নাজমুল হোসেন ও সার্জেন্ট ওয়াসিম আরাফাত।

সভায় বাংলাদেশ পুলিশের মহাপুলিশ পরিদর্শকের (আইজিপি) চট্টগ্রাম আগমন ও আসন্ন পবিত্র মাহে রমজান উপলক্ষে যানজট নিরসন ও ট্রাফিক শৃঙ্খলা রক্ষার্থে কর্মপরিকল্পনাসহ ট্রাফিক দক্ষিণ বিভাগে কর্মরত সকল টিআই, সার্জেন্ট, টিএসআইদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন ডিসি (ট্রাফিক-দক্ষিণ) এন.এম নাসিরুদ্দিন।

তিনি পবিত্র মাহে রমজানে সকলকে সর্বোচ্চ ধৈর্য্য ও পেশাদারিত্ব বজায় রেখে আন্তরিকতার সাথে নিজ নিজ দায়িত্ব পালনের উপর গুরুত্বারোপ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) মো. রইছ উদ্দিনসহ অন্যান্য টিআই ও পুরস্কারপ্রাপ্ত সার্জেন্টগন।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর