chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাঁশখালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বাঁশখালীতে নিজ ঘর থেকে ঝুলন্ত অবস্থায় মোস্তাফা বেগম (৪০) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ মার্চ) দুপুরে উপজেলার সাধনপুর ইউপির ৪ নম্বর ওয়ার্ডস্থ কানা রাজার ভিটা পাড়ায় ঘরের বিমে গলায় ফাঁস লাগানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। মোস্তাফা বেগম ওই এলাকার আলতাফ হোসেনের স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য দেলোয়ার হোসেন জানান, ‘ওই গৃহবধুর স্বামী আলতাফ হোসেন পেশায় একজন রাজমিস্ত্রি। প্রতিদিনের মতো আলতাফ সকালে খাবার খেয়ে কাজে চলে যায়।

এদিন সকাল ১০ টার সময় স্থানীয় নাপিত এসে তাদের ছোট বাচ্চা তাহিয়া আক্তার (৪) এর চুল কাটে। মেয়েকে গোসল করিয়ে দেন তার মা।

মেয়েটি খেলা করে একপর্যায়ে মাকে ডাকতে গিয়ে দেখে ঘরের দরজা বন্ধ। মেয়ের কান্না শুনে স্থানীয় এক বাসিন্দা ফোন করলে চৌকিদার ও স্থানীয় চেয়ারম্যানসহ ঘটনাস্থলে যাই।

পরে লাশ ঝুলতে দেখে বাঁশখালী থানায় খবর দেওয়া হয়। পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে লাশটি উদ্ধার করে। কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

রামদাশ হাঁট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সোলাইমান জানান,’স্থানীয়দের কাছে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছে টিনের চালা কেটে বন্ধ ঘরে প্রবেশ করে দরজা খুলে লাশটি বের করে আনা হয়। পরে ময়না তদন্তের মরদেহটি চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল উদ্দিন পিপিএম বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা মনে হচ্ছে। থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর