chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সহকর্মীকে ধর্ষণ, রিমান্ডে পুলিশ সদস্য

নারী সহকর্মীকে ধর্ষণের পর ব্ল্যাকমেইলের অভিযোগে বরখাস্ত পুলিশ সদস্যকে জিজ্ঞাসাবাদ করতে এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার (২৬ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদ্দাম হোসেন শুনানি শেষে এ আদেশ দেন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (প্রসিকিউশন) কামরুল হাসান আদালতের আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আসামিকে জিজ্ঞাসাবাদ করতে চান্দগাঁও থানার পুলিশ পাঁচ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

এর আগে গত ১৮ জানুয়ারি শনিবার ভুক্তভোগী নারী সহকর্মীর দায়ের করা মামলায় কনস্টেবলকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। শুনাতিতে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। অভিযুক্ত পুলিশ সদস্য হলেন রুবেল মিয়া। তিনি নগরের কর্ণফুলী থানার শিকলবাহা পুলিশ ফাঁড়িতে কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। তিনি নেত্রকোনা জেলার সদর থানার ছেওপুর এলাকার আব্দুল মালেকের ছেলে।

আদালত ও পুলিশ সূত্রে জানা গেছে, রুবেল মিয়ার সঙ্গে ওই নারীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিভিন্ন সময় তাদের একান্ত মুহূর্তের ছবি ধারণ করেন তিনি। গত ১৪ জানুয়ারি ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে তাকে নগরের বহদ্দারহাটের একটি হোটেলে ডেকে নিয়ে ধর্ষণ করেন। গতকাল শনিবার এ ঘটনায় চান্দগাঁও থানায় মামলা দায়ের করেন ওই নারী কনস্টেবল। মামলা হওয়ার পর রুবেলকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে তাকে স্থায়ীভাবে বরখাস্ত করা হবে বলে জানানো হয়েছে।

 

আরকে/ সাআ / চখ

 

 

এই বিভাগের আরও খবর