chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌরভ গাঙ্গুলির সৌজন্য সাক্ষাৎ

বাংলাদেশ সফরে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিসিসিআইয়ের সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলি।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে এ সাক্ষাৎ করেন তিনি। পরে প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম সাংবাদিকদের এ কথা জানান।

সৌজন্য সাক্ষাতকালে সৌরভ গাঙ্গুলির সঙ্গে ছিলেন তার স্ত্রী ডোনা গাঙ্গুলি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডেরে (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) আয়োজিত মেয়র কাপ উদ্বোধন করতে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বাংলাদেশে এসেছেন ‘প্রিন্স অব কলকাতা’ খ্যাত কিংবদন্তি এই ক্রিকেটার। এদিন বিকেল ৩টা ২০ মিনিটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। তবে সকালেই ঢাকায় নামার কথা ছিল তার। কিন্তু ফ্লাইট জটিলতায় অনেকটা দেরিতেই এসে পৌঁছান তিনি।

গতকাল রাতে বন্ধু ইফতিখার রহমান মিঠুর গুলশান বাসায় সৌরভ ও তার স্ত্রী ডোনা গাঙ্গুলি নৈশভোজে আপ্যায়িত হন। বাংলাদেশের প্রথম টেস্ট অধিনায়ক নাইমুর রহমান দুর্জয়, আতাহার আলীসহ দেশের সাবেক ক্রিকেটারদের একটা অংশ ওই ডিনারে উপস্থিত ছিলেন।

সৌরভ গাঙ্গুলিকে এই মেয়র কাপের শুভেচ্ছাদূত করা হয়েছে।

আগামী মাসে (মার্চ) শুরু হবে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপ। এই টুর্নামেন্টে ক্রিকেট, ফুটবল ও ভলিবল ক্যাটাগরিতে ডিএনসিসির বিভিন্ন ওয়ার্ডের খেলোয়াড়রা অংশ নেবেন।

এদিকে আজ দুপুরে ঢাকা ছাড়ার আগে দুপুরে গুলশানের ‘ফ্যাট এমপেরোর’ রেস্টুরেন্টে মধ্যাহ্ন ভোজ সারেন সৌরভ। তার স্ত্রী ডোনা, বন্ধু ইফতিখার রহমান মিঠু, বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন ও তার স্ত্রীও একসঙ্গে দুপুরের খাবার খান।

এর কিছুক্ষণ পরই বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা করেন ‘প্রিন্স অব কলকাতা’। বিকেল ৪টা ৩৫ মিনিটে তাঁর ফ্লাইট।

 

সাআ / চখ

 

এই বিভাগের আরও খবর