chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

শ্যামলী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কিশোর নিহত,আহত ১

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেলটির চালক এক তরুণ।

গতকাল শনিবার রাত সোয়া ১১টার দিকে উপজেলার বার আউলিয়া ডিগ্রি কলেজ গেট এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত কিশোরের নাম মোহাম্মদ জিসান (১৪)। সে একই উপজেলার পদুয়া নাওঘাটা এলাকার ছরোয়ার আলমের ছেলে। দুর্ঘটনায় আহত মোটরসাইকেলচালক তরুণের নাম মোহাম্মদ কফিল (২৬)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাস বার আউলিয়া ডিগ্রি কলেজ গেট এলাকায় ওই দুই মোটরসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কিশোর মোহাম্মদ জিসান মারা যায়। আহত হন মোটরসাইকেলটির চালক মোহাম্মদ কফিল। স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় কফিলকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। তিনি সেখানেই চিকিৎসাধীন।

লোহাগাড়ার দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান বলেন, দুর্ঘটনার পর বাসটি নিয়ে চালক দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পুলিশ ধাওয়া দিয়ে বাসটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসে। তবে চালক পালিয়ে গেছেন। আবেদনের পরিপ্রেক্ষিতে কিশোরের লাশ ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।

চখ /জুইম

এই বিভাগের আরও খবর