chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে স্ত্রীকে ধর্ষণ: ইউপি সদস্য গ্রেফতার

সীতাকুণ্ডে স্বামীকে বেঁধে রেখে এক নারী শ্রমিককে ধর্ষণের মামলায় অভিযুক্ত ইউপি সদস্য জাহেদ সুলতান চৌধুরী রবিনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৬ জানুয়ারি) ভোররাতে উপজেলার ছোট দারোগারহাটস্থ লালানগর এলাকায় ফুফা ইসমাইল হোসেনের বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে রবিবার রাত ৯টায় ধর্ষিতার স্বামী বাদি হয়ে সীতাকুণ্ড মডেল থানায় মামলা দায়ের করে।

পুলিশ জানায়, শনিবার রাত সাড়ে ৯টার দিকে এক শ্রমিকের স্ত্রী ইউপি সদস্য রবিনের কার্যালয়ের সামনে দিয়ে কর্মস্থলে যাওয়ার পথে গতিরোধ করে রবিন ও তার দুই সহযোগী।

পরে জোর করে তুলে নিয়ে রবিন তার কার্যালয়ে আটকে রাখে। বিষয়টি তাকে স্ত্রী মোবাইলে জানালে তিনি সেখানে যান। এ সময় রবিন তার কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। অন্যথায় তার স্ত্রীকে ধর্ষণ করার হুমকি দেয়।

তিনি স্ত্রীর স্বর্ণের কানের দুল দুটি নিয়ে ছেড়ে দেওয়ার অনুরোধ জানালেও তাকে বেঁধে রেখে স্ত্রীকে ধর্ষণ করে রবিন। ধর্ষিতার স্বামী ৯৯৯ নম্বরে ফোন করে বিষয়টি জানালে খবর পেয়ে এসআই মো. হারুন ঘটনাস্থলে গিয়ে স্বামী-স্ত্রীকে উদ্ধার করে।

ঘটনার পর থেকে ধৃত ইউপি সদস্য জাহেদ সুলতান চৌধুরী রবিন পালিয়ে যায়। আজ সোমবার ভোরে উপজেলার ছোট দারোগারহাটস্থ লালানগর এলাকায় ফুফা ইসমাইল হোসেনের বাড়ীতে পালিয়ে থাকাবস্থায় মামলার তদন্তকারী কর্মকর্তা (এসআই) সাজিব হোসেনের নেতৃত্ব পুলিশ রবিনকে গ্রেফতার করে।

সীতাকুণ্ড থানার উপ পরিদর্শক এসআই মো. হারুনুর রশিদ জানান, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ থেকে ফোন পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী নারী ও তার স্বামীকে উদ্ধার করেন। ভিকটিম নারীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান-স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন।

রবিবার দিনগত রাতে ওই নারীর স্বামী বাদী হয়ে রবিন ও তার দুই সহযোগীর বিরুদ্ধে থানায় মামলা করার পর সোমবার ভোরে এক আত্মীয়ের বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, সোমবার সকালে ধৃত আসামী জাহেদ সুলতান চৌধুরী প্রকাশ রবিন মেম্বারকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

উল্লেখ্য যে, ইউপি সদস্য রবিন একজন নেশাগ্রস্থ ব্যক্তি। তার বিরুদ্ধে স্ত্রীকে অমানুষিক নির্যাতন, মদ পান করে মসজিদের মুসল্লীদের মারধরের অভিযোগ রয়েছে।

এছাড়া রবিন ২০১৮ সালের ১৭ অক্টোবর সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করার সময় নগরীর সরাইপাড়া থেকে পাহাড়তলী থানা পুলিশ গ্রেফতার করে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর