chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ইঞ্জিন চালিত দুই নৌকার সংঘর্ষে প্রাণ গেল চালকের

বান্দরবানে ইঞ্জিন চালিত দুই নৌকার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুরুতর আহত হয়ে সামংগ্য ত্রিপুরা (৫০) নামে এক বোট চালক ঘটনাস্থলেই মারা গেছেন।

আজ রবিবার (৫ ফেব্রুয়ারি) সকাল অনুমানিক সাড়ে ৯টার সময় থানচি সাঙ্গু নদীর পদ্মমুখ এলাকায় এই দূর্ঘটনাটি ঘটে। নিহত সামংগ্য ত্রিপুরা রেমাক্রি ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের খেসাপ্রু পাড়ার বাসিন্দা।

জানা গেছে, ছোট মদক থেকে ছেড়ে আসা ইঞ্জিন চালিত নৌকার সাথে থানচি থেকে রেমাক্রি গামী ইঞ্জিন চালিত নৌকার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সামংগ্য ত্রিপুরা (৫০) মৃত্যু হয়।

নৌকায় থাকা যাত্রীদের সাথে কথা বলে জানা গেছে থানচি বাজার থেকে পর্যটকদের নিয়ে রেমাক্রি উদ্দেশ্যে যাওয়া ইঞ্জিন চালিত নৌকার মাঝি মাংলো ম্রো (১৭)।

মাংলো ম্রো হঠাৎ করে তার নৌকার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এই দূর্ঘটনা ঘটে। সে রেমাক্রি ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের আদা পাড়ার বাসিন্দা রেংইন ম্রো’র ছেলে।

ঘটনার সত্যতার নিশ্চিত করে ছোট মদক মৌজার হেডম্যান শিমন ত্রিপুরা বলেন, খবর পেয়ে নারিকেল পাড়া এলাকা থেকে অচেতন অবস্থায় এক বোট চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মেহেনাজ ফাতেমা বলেন, হাসপাতালে আনার দেড় থেকে দু ঘন্টা আগেই সামংগ্য ত্রিপুরার মৃত্যু হয়েছে।

এই বিষয়ে থানচি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইমদাদুল হক বলেন, দুই নৌকার সংঘর্ষে সামংগ্য ত্রিপুরা নামের একজন বোট চালকের মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের বরাতে তিনি বলেন, বোটের পাখায় কাটা পড়ে মাঝি নিহত হয়েছেন। তার লাশ ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হচ্ছে। এই বিষয়ে আইনগত প্রক্রিয়া চলমান আছে বলে তিনি জানান।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর