chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে পদ্মা ব্যাংকের শাখা উদ্বোধন

নগরীতে পদ্মা ব্যাংকের ৬০ তম শাখা উদ্বোধন করা হয়েছে। একই দিনে উদ্বোধন করা হয় আগ্রাবাদ এটিএম বুথের। এ বুথ থেকে গ্রাহকরা দিন-রাত ২৪ ঘণ্টা যে কোনো সময় টাকা উত্তোলন করতে পারবেন। এ ছাড়া আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় ব্যাংকটির  জিইসি ও জামাল খান রোড উপশাখার। 

রবিবার(৫ ফেব্রয়ারি) সকাল ১১টায় আগ্রাবাদের সবদার আলী রোডের আকরাম খালেদা হাইটসে ব্যাংকের শাখা উদ্বোধন করা হয়। এ শাখায় গ্রাহকদের জন্য আছে আধুনিক সব ব্যাংকিং সেবা। সম্প্রতি কোর ব্যাংকিং সিস্টেম আপডেট করে পদ্মা ব্যাংক গ্রাহকদের জন্য নিয়ে এসেছে আরও সহজ প্রযুক্তিনির্ভর ব্যাংকিং পরিষেবা।

পদ্মা ব্যাংকের আগ্রবাদ শাখার প্রধান এম সাজিদুর রহমান মেহেদী বলেন, আমাদের ৬৮  শতাংশ মালিকানা দেশের সরকারি ব্যাংক সোনালি, রুপালি, জনতা, অগ্রণী এবং আইসিআইসি ব্যাংকের । গ্রাহক সেবা এবং আস্থা পূরণে আমাদের ব্যাংক সর্বদা সচেষ্ট থাকবে।

আগ্রাবাদ শাখা ও উপশাখা গুলোতে সব ধরনের ব্যাংক হিসাব খোলা, নগদ টাকা জমা ও উত্তোলন, চেক বই ও পে অর্ডার ইস্যু, ক্লিয়ারিং চেক ও পে-অর্ডার জমা, আমানত ও ঋণ সুবিধা, রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধা, ইউটিলিটি বিল জমাসহ সব ধরনের ব্যাংকিং সেবা পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান বলেন, আজকে পদ্মা ব্যাংকের একটি আনন্দের দিন। আজ আমাদের ব্যাংকের আগ্ৰাবাদ শাখা, জিইসি রোড, জামালখান রোড উপশাখা এবং এটিএম বুথ উদ্বোধন হয়েছে। ২০১৯ সালের ২৪ জানুয়ারি দেশের সোনালি ব্যাংক, রুপালি, জনতা, অগ্রণী এবং আইসিআইসি ব্যাংক মালিকানা নিয়েছে। পদ্মা ব্যাংকে বর্তমানে ৭২০ জন কর্মী রয়েছেন। তাদের নিয়ে আজ সফলভাবে আমাদের বন্দর নগরীতে ৬০ তম শাখার উদ্বোধন হলো। এছাড়া উপশাখা রয়েছে ৬ টি, আরও সাতটির কাজ চলমান রয়েছে। এর পাশাপাশি ডিজিটাল ব্যাংকও রয়েছে। পদ্মা ব্যাংকের অগ্রযাত্রায় সকলকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে স্ট্যান্ডার ব্যাংকের প্রতিষ্ঠাতা কাজী আকরাম উদ্দীন আহম্মেদ বলেন, ৬০ বছর আগের আর এখনকার চট্টগ্রামের কোনো মিল নেই। শুধু তাই নয় টানেল হচ্ছে। যেটা সাউথ এশিয়ার মধ্যে কোনো দেশে নেই, কিন্ত আমাদের দেশে হচ্ছে। এর কারণে ব্যবসা– বাণিজ্য আরও প্রসার হবে। অনেক শিল্পকারখানা হচ্ছে, ব্যাংকের শাখা হবে । এসব পরিবতর্ন বঙ্গবন্ধু কন্যার কারণে সাধিত হয়েছে। বিশ্ব দরবারে বাংলাদেশের নাম ছড়িয়ে পড়েছে।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের এসইভিপি ও সিএইচআরও এম আহসান উল্লাহ খান, এসইভিপি ও এইচওবি সাব্বির মোহাম্মদ সায়েম, ইভিপি ও সিওও সৈয়দ তৌহিদ হোসেন, এসভিপি ও চট্টগ্রাম বিভাগীয় প্রধান এম সাজিদুর রহমান মেহেদীসহ বিভিন্ন বিভাগের জ্যেষ্ঠ কর্মকর্তাসহ অনেকে।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

 

নচ/চখ

এই বিভাগের আরও খবর