chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বিপিএলের মাঝ পথে ওমরাহ করতে গেলেন সাকিব

ফরচুন বরিশালের শেষ চার আগেই নিশ্চিত হয়ে যাওয়ায়, বিপিএলের মাঝপথেই ওমরাহ করতে সৌদি গেলেন সাকিব আল হাসান। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ম্যাচ শেষে সৌদি আরবের উদ্দেশে রওনা হন সাকিব।

আগামী ৭ তারিখের আগে ফরচুন বরিশালের আর খেলা নেই বিপিএলে। এই সুযোগকেই কাজে লাগিয়েছেন সাকিব। ফরচুন বরিশালের মিডিয়া ম্যানেজার সিকান্দার আলী জানান, ৭ তারিখের আগে যেহেতু খেলা নেই, সে কারণে ফাঁকা সময়টাতে ওমরাহ করার জন্য সৌদি গেলেন সাকিব। ৬ তারিখ রাতেই তার দেশে ফিরে আসার কথা, যথারীতি ৭ তারিখ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে তিনি মাঠে নামবেন।

এবারের বিপিএলে প্লে অফ নিশ্চিত করেছে মাশরাফীর সিলেট, সাকিবের বরিশাল, ইমরুল কায়েসের কুমিল্লা ও নুরুল হাসান সোহানের রংপুর রাইডার্স।

তবে শেষ চার নিশ্চিত করলেও, এখনও নিশ্চিত হয়নি ক্রম অনুযায়ী কোন্ দল শেষ পর্যন্ত সেরা চারে অবস্থান করবে। কারণ, সিলেট ও বরিশালের এখনও দুটি করে ম্যাচ বাকি। আর গতবারের চ্যাম্পিয়ন কুমিল্লা এবং ঢাকাকে হারিয়ে শেষ চার নিশ্চিত করা রংপুরের বাকি তিনটি করে ম্যাচ।

আপাতত ১০ ম্যাচ খেলে ১৬ পয়েন্ট নিয়ে সবার উপরে অবস্থান করছে সিলেট স্ট্রাইকার্স। সমান ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে ফরচুন বরিশাল। ৯ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে টেবিলের তিনে রয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং সমান পয়েন্ট নিয়ে টেবিলের চারে রংপুর রাইডার্স।

চখ/জুইম

এই বিভাগের আরও খবর