chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় ষাটোর্ধ্ব বৃদ্ধের কাছে মিলল ৪ লাখ টাকার ইয়াবা

সাতকানিয়ায় সোর্সের গোপন তথ্যে বিশেষ অভিযান পরিচালনা করে সৈয়দ নূর নামে ষাটোর্ধ্ব বয়সী এক বৃদ্ধকে আটক করেছে র‌্যাপিড অ্যকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। এসময় তার কাছ থেকে প্রায় ৪ লাখ টাকা মূল্যের ১২ হাজার ৯শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আজ বুধবার (১ ফেব্রুয়ারি) ভোর ৫টার সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাট মেহফিল রেস্তোরার সামনে থেকে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়।

আটক সৈয়দ নূর সাতকানিয়া উপজেলার সামিয়ার পাড়ার বাসিন্দা মৃত হাজী ফয়েজ মিয়ার ছেলে।

র‌্যাব জানায়, তাদের কাছে আগে থেকে তথ্য ছিল, কতিপয় মাদক ব্যবসায়ী কেরানীরহাট এলাকায় মাদকদ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে। তথ্যমতে আভিযানিক দল অভিযান পরিচালনা করে ঘটনাস্থল থেকে বৃদ্ধ সৈয়দ নূরকে আটক করে।

পরে তার হাতে থাকা শপিং ব্যাগ হতে পুরাতন লুঙ্গি মোড়ানো ১২ হাজার ৯শ পিস ইয়াবা পাওয়া যায়।

বুধবার বিকেলে গণমাধ্যমের মেইলে পাঠানো র‌্যাব‘র সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বৃদ্ধ সৈয়দ নূর জানায়, সে দীর্ঘদিন ধরে কক্সবাজারের মায়ানমার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম নগরীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

আটক আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সাতকানিয়া থানার ওসি ইয়াসির আরাফাত জানান, প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের ১২ হাজার ৯শ পিস ইয়াবাসহ এক বৃদ্ধকে আটকের পর বুধবার সকাল ১০টার দিকে থানায় হস্তান্তর করে থানায় মাদক আইনে মামলা করেছে র‌্যাব।

আটক বৃদ্ধকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে একইদিন দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর