chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

স্কুল ছাত্রী অপহরণ চেষ্টার অভিযোগে যুবক আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে দশম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে অপহরণ চেষ্টার অভিযোগে রিয়াজুল ইসলাম (২৪) নামে এক যুবককে আটক করা হয়েছে।

রবিবার (২৯ জানুয়ারি) তাকে আটকের পর একই দিন রাতে ছাত্রীর মা বাদি হয়ে উপজেলার জোরারগঞ্জ থানায় মামলা (নাম্বার ২২) দায়ের করেন। আটক রিয়াজুল ভোলা জেলার লালমোহন থানা এলাকার বাসিন্দা মো. আলী আজগরের ছেলে।

জানা গেছে, মিরসরাই উপজেলার দূর্গাপুরের একটি স্কুলে দশম শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী নিলুফা বেগম (ছদ্মনাম) স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে কৌশলে অপহরণ করার চেষ্টা করেন রিয়াজুল ইসলাম (২৪)।

স্কুল ছাত্রীকে কুমিল্লা কোটবাড়িয়া নেয়ার কথা বলে ঢাকাগামি সৌদিয়া পরিবহনের টিকিট কাটেন তিনি। মেয়েটির পরনে স্কুল ড্রেস ও কাঁধে স্কুল ব্যাগ দেখে স্থানীয়দের সন্দেহ হলে কাউন্টারের সহায়তায় তাকে আটক করে জোরারগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

খবর পেয়ে কিশোরীর মা তার মেয়েকে উদ্ধার করে পরবর্তীতে বাদি হয়ে জোরারগঞ্জ থানায় অপহরণ মামলা দায়ের করেন।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন জানান, স্কুুল থেকে বাড়ি যাওয়ার সময় পথে অপ্রাপ্ত বয়স্ক স্কুল ছাত্রীকে নিয়ে পালানোর চেষ্টা করে রিয়াজুল ইসলাম। পরে স্থানীয়দের সন্দেহ হলে তদের আটক করে থানা হেফাজতে দেয়া হয়।

জোরারগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) খাইরুল আলম জানান, সোমবার দুপুরে ভিকটিমের জবানবন্দি নেওয়ার জন্য বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। মামলার এজাহার এবং ভিকটিমের দেওয়া জবানবন্দি অনুযায়ী তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে। আসামীকে চালান দেওয়া হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর