chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কর্ণফুলীতে যুবকের আত্মহত্যা

কর্ণফুলী উপজেলার খোয়াজনগর এলাকায় আমজাদ হোসেন নামে ২৭ বছর বয়সী এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ঘটনাটি ঘটে।

মৃত আমজাদ নোয়াখালী জেলার রামগদী গ্রামের আমির হোসেনের ছেলে। সে কর্ণফুলী উপজেলার খোয়াজনগর এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

মঙ্গলবার সকালে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে যুবকের নিজ ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করে। পুলিশের ধারণা, পারিবারিক মান-অভিমানের জেরে আত্মহত্যা করেছে ওই যুবক।

কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। স্থানীয়দের বরাতে তিনি জানান, আমজাদ একটি পোশাক কারখানায় চাকরির পাশাপাশি অটোরিকশা চালিয়ে সংসার চালাতেন।

তিন বছর আগে কর্ণফুলীর শিকলবাহার লেদু ফকিরের মেয়ে রুমা বেগমকে প্রেম করে বিয়ে করেন। সংসারে এক বছরের একটি মেয়ে রয়েছে। কিছুদিন ধরে তাদের সংসারে মান-অভিমান চলছিল।

ওসি ধারণা করছেন, অভিমানের জেরে গলায় দঁড়ি দিয়ে আমজাদ আত্মঘাতি হয়েছে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার ভাড়া বাসার নিজ কক্ষ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর