chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

চট্টগ্রামে পৃথক অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামে পৃথক অভিযানে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা, ৪৫ কেজি গাঁজা, দুই নারী মাদক ব্যবসায়ীসহ তিন জনকে আটক করেছে  র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)।

রোববার (২২ জানুয়ারি) দুপুরে র‍্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে গতকাল আনোয়ারা উপজেলার চুনাপাড়া এবং নগরের  খুলশী থানার এলাকা থেকে মাদক ব্যবসায়ীদের আটক করা হয়েছে। এরা হলেন,  আনোয়ারা উপজেলার চুন্নিপাড়া ইউনিয়নের মো. ইসমাইলের স্ত্রী রাশেদা আক্তার (৪০) , কর্ণফুলী উপজেলার বদলপুরা ইউনিয়নের মো. ইলিয়াছের স্ত্রী এবং ব্রাহ্মণবাড়িয়ার জেলার ফরদাবাদ ইউনিয়নের মৃত কাশেম মিয়ার ছেলে মো. দুলাল মিয়া (৩০)।

র‍্যাব জানায়, দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে একটি চক্র কৌশলে স্বল্পমূল্যে মাদক সংগ্রহ করে চট্টগ্রামসহ বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছিল। গতকাল এমন একটি  চালান পাচারের সময় আনোয়ারার চুন্নিপাড়া এলাকা থেকে দুই নারী মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। পরে তাদের দেহ তল্লাশি করে ৯ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করে। উদ্ধার করা মাদকের মূল্য ২৯ লাখ বলে জানিয়েছে র‍্যাব ।

অপরদিকে নগরের খুলশীতে মাদক লেনদেনের খবর পেয়ে মো. দুলাল নামে এক মাদক ব্যবসায়ী আটক করা হয়েছে। তার কাছে থাকা তিনটি পাটের বস্তা থেকে ৪৫ কেজি গাঁজা পাওয়া যায়। সে নগরের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারীতে মাদক বিক্রি করে।

র‍্যাব -৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, আটকের পর মাদক ব্যবসায়ীরা বিভিন্ন কৌশলে বিভিন্ন অঞ্চলে মাদক বিক্রি করে আসে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থার জন্য সংশ্লিষ্ট থানায় পাঠানো হয়েছে।

 

আরকে/ চখ

এই বিভাগের আরও খবর