chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

জ্যোতি ফোরামের শিক্ষা সামগ্রী পেলো শিক্ষার্থীরা

গাউছুল আজম হযরত মাওলানা শাহ সুফি সৈয়দ আহমদ উল্লাহ মাইজভাণ্ডারী (ক.) এর ১১৭তম পবিত্র বার্ষিক ওরশ উপলক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।  

শুক্রবার (২১ জানুয়ারি) ফটিকছড়ির হারুয়ালছড়িস্থ শোকর-এ-মওলা মনজিলে জ্যোতি ফোরামের উদ্যোগে এই শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

সংগঠনের সভাপতি জয়নাল আবেদীন তাওরাতের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নেওয়াজ শাহরিয়ার আসিফের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টা, বিশিষ্ঠ মাইজভাণ্ডারী গবেষক ও লেখক, মাইজভাণ্ডারী গাউছিয়া হক কমিটি, বাংলাদেশ কেন্দ্রীয় পর্ষদ সদস্য মোহাম্মদ শাহেদ আলী চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মেডিক্যাল সেন্টার হাসপাতালের অফিসার ডা. পঞ্চানন দাশ গুপ্ত, ইউনিয়ন ব্যাংক লি. ফকিরহাট শাখার ব্যবস্থাপক মোহাম্মদ আজম এবং পূবালী ব্যাংক লি. মানিকছড়ি শাখার ব্যবস্থাপক শফিউল আজিম সুমন।

কোরআন তেলাওয়াত ও মাইজভান্ডারী কালাম এবং মিজান শাহরিয়ার নিশাতের স্বাগত বক্তিতার পর অতিথিরা আলোচনায় অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, বর্তমানে ছাত্র এবং যুব সমাজকে চারিত্রিক, আধ্যাত্মিক, মানবিক তথা উপযুক্ত সুশিক্ষায় শিক্ষিত করার জন্যে একটি পরিবেশ দরকার। মাইজভান্ডারী আদর্শের আলোকে সেই পরিবেশ তৈরি করার একটি যুগোপযোগী প্ল্যাটফর্ম জ্যোতি ফোরাম। আওলাদে রাসূল, রাহবারে আলম মওলা হুজুর সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভান্ডারী (ম.) কেবলা কাবার প্রতি আনুগত্য রেখে জ্যোতি ফোরাম মানবতার কাজে নিজেদের সোপর্দ করছে যা যুব সমাজের জন্যে অনুসরণীয়।

অনুষ্ঠানে দেড় শতাধিক মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নুরুল আনোয়ার, আবু শাহাদাত মোহাম্মদ সায়েম সুমন, মোহাম্মদ গোফরান উদ্দীন, রুপম মল্লিক বাবু, সজিবুল হাসান চৌধুরী, সাজিদুল হাসান চৌধুরী, ইঞ্জিনিয়ার ইব্রাহীম, কামরুল হাসান চৌধুরী রাফি, হাসান লোকমানসহ আশেকানে হক ভান্ডারী শোকর এ মওলা মনজিল ও জ্যোতি ফোরামের সদস্যরা।

 

আরকে/ চখ