chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোন উত্তোলন ফরমে স্বাক্ষর না করায় খুন হন সেই রাবেয়া

লোন উত্তোলন ফরমে স্বাক্ষর না করায় স্ত্রী রাবেয়া আক্তারকে খুন করেন স্বামী মো. জামিন (২৪) । পলাতক পাষন্ড স্বামীসহ দুই আসামীকে গ্রেফতার করেছে পুলিশ ।

রবিবার(১৫ জানুয়ারি) কিশোরগঞ্জ থেকে স্বামীকে এবং দামপাড়া থেকে অপর আসামীকে গ্রেফতার করা হয়েছে। বিষয়টি এক সংবাদ সম্মেলনের মাধ্যেমে নিশ্চিত করেছে পুলিশ।

গ্রেফতাকৃতরা হলেন, মো. জামিন (২৪) এবং মো. মোস্তফা (২২)।

ঘটনার বিবরণে পুলিশ জানায়, বছর খানেক আগে দুই কন্যাসহ রাবেয়াকে বিয়ে করেন জামিন। তাদের মধ্যে প্রায়শ্চই লেগে থাকতো পারিবারিক কলহ। রাবেয়া নগরের একটি গার্মেন্টেসে চাকরী করতেন। স্বামী সন্দেহ করায় দুই মাস আগে সেটিও ছেড়ে দেন। এরপর বাবার দোকানের পাশে রাস্তায় পিঠা বিক্রি শুরু করেন। তাও পছন্দ করতেন না পাষন্ড স্বামী।

সর্বশেষ শনিবার এনজিও থেকে লোন উত্তোলন করার জন্য ফরমে স্বাক্ষর দিতে চাপ দেয় জামিন। কিন্ত রাবেয়া স্বাক্ষর করতে অস্বীকৃতি জানায়। স্বামী স্ত্রী তর্কে লিপ্ত হয়। পরে মোস্তফাকে নিয়ে হত্যার পরিকল্পনা সাজিয়ে নেন জামিন । সেই পরিকল্পনা অনুযায়ি শনিবার সাড়ে পাঁচটার দিকে ছুরি  নিয়ে শয়ন কক্ষে ঢুকে পড়েন । পরে মেয়েকে দেখে সেখান থেকে চলে যেতে বলেন। তারপর আরেক আসামী সেখানে এসে পড়েন। রাবেয়া রান্না ঘর থেকে সেখানে ঢুকতেই মোস্তফা ঝাপটে ধরেন। পরে জামিন সাথে সাথে ছুরি দিয়ে গলাতে কোপ মারেন। রাবেয়া চিৎকার করতে থাকলে জামিনের হাত থেকে ছুরি কেড়ে নিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন মোস্তাফা। পরে পালিয়ে গিয়ে বাবার দোকোনের সামনে যান রাবেয়া। ততক্ষণে আসামীরা পালিয়ে চলে যান। খালের মধ্যেই হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ফেলে দেন তারা।  রাবেয়াকে উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নচ/চখ

এই বিভাগের আরও খবর