chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হালিশহরে গৃহবধূ খুন,স্বামী পলাতক

নগরীর হালিশহর থানা এলাকায় রাবেয়া আক্তার নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে। আজ রবিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় হালিশহরের শিশু পল্লীর কেন্দ্রীয় জামে মসজিদের ১ নম্বর লেইন এলাকায় হত্যাকাণ্ডটি ঘটে। 

নিহত রাবেয়া আক্তার চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মানিক মিয়ার মেয়ে। খুনের ঘটনার পর থেকে নিহত রাবেয়া আক্তারের স্বামী মো. জামিন (৩০) পলাতক রয়েছে।

মেয়ের জামাই মেয়েকে জবাই করে খুন করে পালিয়েছে বলে অভিযোগ করেন নিহত রাবেয়ার বাবা মানিক মিয়া। তিনি বলেন, তার মেয়ে জামাই মো. জামিন কিশোরগঞ্জের করগাঁও গ্রামের বাসিন্দা।

হালিশহর নিউ এ ব্লকের ওই বাসার কেয়ারটেকার হিসেবে কর্মরত থাকার সুবাধে মেয়ে তার জামাইকে নিয়ে বেড়াতে আসে। বাসাটির একটি কক্ষে তাদের থাকতে দেন। শনিবার সন্ধ্যার দিকে জামাইয়ের জন্য দোকান থেকে নাস্তা আনতে যায়।

কিছুক্ষণ পরে ফিরে আসলে দেখি মেয়ে গলা কাটা অবস্থায় মাটিতে পড়ে রয়েছে। তার কাছে যাবার আগেই সে মারা যায়। পরে থানায় খবর দিলে পুলিশের একটি টিম এসে মেয়ের লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

হালিশহর থানার কর্তব্যরত অফিসার জানায়, হালিশহরের নিউ এ ব্লকে একটি খুনের ঘটনার খবর পেয়ে থানার ওসি জহির উদ্দিন টিম নিয়ে ঘটনাস্থলে গেছেন। বিস্তারিত পরে জানানো হবে বললেন তিনি।

চখ/আর এস 

এই বিভাগের আরও খবর