chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

নিজ গ্রামে দলীয় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত আমিনুল ইসলাম

লোহাগাড়া-সাতকানিয়ার হাজারো দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা ও ভালোবাসায় সিক্ত হলেন বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

আজ সোমবার (৯ জানুয়ারী) সকাল ১১টায় তিনি আকস্মিকভাবে বারদোনাস্থ নিজ গ্রামের বাড়িতে তাঁর মা-বাবার কবর জেয়ারত এবং দুপুর ১টার দিকে লোহাগাড়ার ঐতিহাসিক চুনতি শাহ সাহেব কেবলার মাজার জেয়ারতে গেলে নেতাকর্মীদের এমন ভালোবাসায় সিক্ত হন।

এটি তাঁর অনানুষ্ঠানিক সফর হলেও তাঁর আগমনের খবরে সকাল থেকেই সাতকানিয়ার মৌলভীর দোকান ও কেরাণী হাট, লোহাগাড়ার ঠাকুরদিঘী, পদুয়া তেওয়ারী হাট, বটতলী মোটর ষ্টেশন, আধুনগর বাজার, চুনতি হাজ্বী রাস্তার মাথা এবং বারদোনাস্থ তাঁর গ্রামের বাড়িতে দলের হাজার হাজার নেতাকর্মী জমায়েত হয়।

এসময় পথে পথে দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা এবং ফুলের পাপড়ি ছিড়ানো ভালোবাসায় সিক্ত হন। পরে সাতকানিয়ার বারদোনাস্থ তাঁর গ্রামের বাড়িতে পর্যায়ক্রমে সাতকানিয়া-লোহাগাড়া উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ফুলের তোড়া দিয়ে আমিনুল ইসলামকে বরণ করেন এবং শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরুসহ স্থানীয় আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এছাড়াও চুনতি শাহ মঞ্জিল ও হযরত শাহ সাহেব কেবলার পরিবারের পক্ষ থেকে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানান হাফিজুল ইসলাম আবুল কালাম আজাদ, দিনার নাজাত, শাহজাদা তৈয়বুল হক বেদার, নজুমুন্নিচ্ছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও শিক্ষাবিদ আব্দুল খালেক।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর