chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

টিকটকে পরিচয়, উত্যক্ত গড়াল অপহরণে

রুয়েল আহমদের(২১) সঙ্গে অষ্টম শ্রেণির এক ছাত্রীর টিকটকে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে ওই ছাত্রীকে মোবাইলের মাধ্যমে বিভিন্ন সময় উত্যক্ত করতো। প্রেমের প্রস্তাব দিতো। গেল তিন মাসে আগে রুয়েল নিজ বাড়ি সুনামগঞ্জ থেকে চট্টগ্রামে আসেন। নগরের পতেঙ্গা এলাকায় তার বন্ধু অনিকের বাসায় উঠেন।এসময় অনিয়মিতভাবে বিভিন্ন গার্মেন্টেসে চাকরি করতে থাকে।

পাঁচ দিন আগে সকালে টিকটকে পরিচয় হওয়া ওই ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বের হয়। ওই সময় রুয়েল ভুজপুর থানার হেয়াকো এলাকা থেকে তাকে প্রলোভন ও ফুঁসলিয়ে অপরহরণ করে। রুয়েলের দুই সহযোগী সহায়তায় ভুক্তভোগীকে সিএনজি অটোরিকশা করে নগরের পতেঙ্গা থানার পূর্বকাঠঘর এলাকায় নিয়ে আসে। পরে বন্ধু অনিকের ভাড়া বাসায় এনে তুলে।

গতকাল নগরের পূর্বকাঠঘর এলাকা থেকে অপহরণের সঙ্গে অভিযুক্ত তিন যুবককে আটকের পর এমন তথ্য নিশ্চিত করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। একই সঙ্গে অপরহরণ হওয়া শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (৯ জানুয়ারি) দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। আটক রুয়েলের অপর সহযোগীরা হলেন, মো. অনিক (২০) ও ইমন মিয়া(১৮)।

র‌্যাব জানায়, ওই ছাত্রী বাসায় না ফেরায় পরিবার ও আত্মীয়স্বজন খোঁজ শুরু করেন। সারা দিন খুঁজেও তার হদিস মেলনি। মেয়ে অপহরণ হয়েছে এমন ধারণা থেকে তারা ভুজপুরের দাঁতমারা পুলিশ তদন্ত কেন্দ্রে সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর তদন্তে নামে র‌্যাব। তদন্তের এক পর্যায়ে অপহরণ সঙ্গে অভিযুক্তদের অবস্থান নিশ্চিতের পর অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে অপহৃত ছাত্রীকে উদ্ধার করে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, অপহরণ শিকার ওই ছাত্রীর সঙ্গে টিকটকে পরিচয় হয়। বিভিন্নভাবে সময় তাকে মোবাইলে উত্যক্ত করতো। সেই সূত্র ধরে তাকে অপহরণ করে নিয়ে যায়। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর