chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

দুই দিনের সফরে টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

দশম বারের মতো আওয়ামী লীগ সভানেত্রী নির্বাচিত হয়ে প্রথমবারের মতো দুই দিনের সফরে শুক্রবার (৬ জানুয়ারি) ও শনিবার (৭ জানয়ারি) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা গেছে, ৬ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকালে গণভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা হবেন। টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ, সুরা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করবেন। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার পরিবারের সদস্যদেরও থাকার কথা রয়েছে।

সফরের দ্বিতীয় দিন ৭ জানুয়ারি শনিবার সকালে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন। এরপর তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যলয় থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে গোপালগঞ্জ সদর, টুঙ্গিপাড়া ও কোটালিপাড়া উপজেলার মোট ২৮টি প্রকল্পের উদ্বোধন করবেন। ওইদিনই বিকালে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হবেন তিনি।

ইতোমধ্যে প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্সের যাবতীয় প্রস্তুতিমূলক কাজ সম্পন্ন করা হয়েছে।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম জানান, প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে যাবতীয় প্রস্তুতি আমাদের সম্পন্ন হয়েছে। বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে সৌন্দর্য বর্ধনের কাজও শেষ হয়েছে। জেলা, উপজেলার নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

নচ/চখ

এই বিভাগের আরও খবর