chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

ব্যাংকের পেছনে জমিতে মিলল ব্যবসায়ীর লাশ

বোয়ালখালী পৌরসভার বুড়িপুকুর পাড় এলাকার কৃষি ব্যাংকের পেছনের একটি জমি থেকে মো. সোলাইমান (২৮) নামে এক ভাঙারি ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

আজ মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল ১০টার দিকে লাশটি উদ্ধার করা হয়। সোলাইমান বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী মাহাদারো বাড়ীর আবুল কালামের ছেলে।

সোলাইমানের ছোট ভাই মো. ফোরকান জানান, সোলাইমান পাড়ায় পাড়ায় ঘুরে ভাঙারির জিনিসপত্র কিনতেন। প্রতিদিনের সোমবার সকালে ভাঙারি কিনতে রিকশা নিয়ে বের হয়েছিলেন সোলাইমান। এরপর সে আর বাড়ি ফিরেনি। সন্ধ্যা থেকে তার খোঁজ করছিলাম।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে নিহত সোলাইমানের লাশ উদ্ধার করা হয়েছে। তার গায়ে আঘাতের চিহ্ন দেখা যায়নি।

সোলাইমাসের পকেটে টাকা, গাড়ির চাবি ও সাথে একটি প্লাস্টিকের একটি বোতল পাওয়া গেছে। তার ব্যাটারি চালিত অটোরিকশাটি পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করছি সে মাতাল অবস্থায় জমিতে পড়ে গিয়েছিল। জমির জমা পানিতে সে ডুবে যাওয়ায় উঠতে পারেনি।

লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে বলে জানান ওসি।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর