chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

হত্যা রাউজানে, আসামি গ্রেপ্তার রাঙ্গুনিয়ায়

চট্টগ্রামের রাউজানে গৃহবধূকে গলা টিপে হত্যার ঘটনায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)।

সোমবার (২ জানুয়ারি) দুপুরে র‌্যাবের গণমাধ্যম শাখা থেকে পাঠানো বিবৃতিতে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

এর আগে গতকাল রাতে রাঙ্গুনিয়া উপজেলার রানীরহাট এলাকা থেকে দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

আসামিরা হলেন, রাউজান উপজেলার কদলপুর ইউনিয়নের মৃত লাল মিয়ার ছেলে মো. সোহেল (৩০) ও একই উপজেলার গচ্ছি ইউনিয়নের ছগির আহমদের ছেলে ও মো. জহির (৩০)।

র‌্যাব জানায়, ভুক্তভোগী রোকসানা স্বামী ও সন্তান নিয়ে চট্টগ্রামের রাউজানে বসবাস করতেন। বিভিন্ন সময় তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন টাকার জন্য তাকে শারীরিক ও মাননিসকভাবে নির্যাতন করতো। গেল ২৭ নভেম্বর ওই গৃহবধূকে শ্বশুরবাড়িতে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি জানাজানির পর তার পরিবারে খোঁজ শুরু করে। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশে বাউন্ডারী দেয়ালের ড্রেন থেকে রোকসানার মরদেহ উদ্ধার করা হয়। এরপর ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় মামলা করেন।

র‌্যাব আরও জানায়, মরদেহ উদ্ধারের পর তদন্ত নামে পুলিশ। প্রাথমিক তদন্তে ওই গৃহবধূকে হত্যা করা হয়েছে তদন্তে বলে উঠে আসে। পরে ওই গৃহবধূর স্বামী ম্যাজিস্ট্রেটের কাছে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন। জবানবন্দিতে রোকসানার স্বামী গলা টিপে হত্যার কথা স্বীকার করে। মরদেহ লুকিয়ে ফেলার জন্য ড্রেনে ফেলে দেয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) মো. নূরুল আবছার জানান, আসামিদের গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য থানায় পাঠানো হয়েছে।

আরকে/

এই বিভাগের আরও খবর