chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

বাকলিয়ায় মোতয়াল্লির মাথা ফাটালো বিএনপি নেতা মহসিন

চট্টগ্রাম নগরের বাকলিয়ায় মসজিদ কমিটির বিরোধকে কেন্দ্র করে বিএনপির নেতার হামলায় মাথা ফাটল আবদুস ছাত্তার (৭০) নামে মোতয়াল্লির।

শনিবার দুপুরে বাকলিয়া থানার হাজী চাঁন্দগাজী মসজিদে এ ঘটনা ঘটে। গুরুতর আহত আবদুল ছাত্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বিএনপি নেতা মো. মহসিনকে আটক করেছে বাকলিয়া থানা পুলিশ। মহসিন বাকলিয়া ১৮ নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা ১২টার দিকে হাজী চাঁন্দগাজী মসজিদে প্রাঙ্গনে কবরস্থানের পরিষ্কার করছিলেন স্থানীয় ব্যক্তিরা। তাদের দেখভাল করছিলেন মসজিদের মোতয়াল্লি আবদুস ছাত্তার ও মোহাম্মদ হোসেন।

এসময় বিএনপি নেতা মো. মহসিন ঘটনাস্থলে গিয়ে মসজিদ কমিটির নিয়ে কথা বলতে বলতে দেশীয় অস্ত্র নিয়ে মোতয়াল্লির ওপর হামলা করে।

এতে মোতয়াল্লি আবদুস ছাত্তারের মাথা ফেঁটে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় ।

মোতয়াল্লির ওপর হামলার ঘটনায় এলাকায় ছড়িয়ে পড়লে উত্তেজনা শুরু হয়। পরে বাকলিয়া থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। একইসঙ্গে বিএনপি নেতা মহসিনকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয় বাসিন্দারা জানান, স্থানীয় বিএনপি নেতা মহসিনের হামলায় মসজিদের মোতয়াল্লি আবদুস ছাত্তার গুরুতর আহত হয়েছেন। তুচ্ছ ঘটনায় এ হামলা করা হয়েছে।

বাকলিয়া থানার সেকেন্ড অফিসার নূর ইসলাম জানান, মসজিদের কমিটি নিয়ে একটি সমস্যা ছিল। শনিবার এক মোতয়াল্লির ওপর হামলা করলে লোকজন উত্তেজিত হয়ে পড়েন। এসময় একজনকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর