chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

সাতকানিয়ায় স্কুল ছাত্রী ধর্ষণ, ধরলো র‌্যাব

চট্টগ্রামের সাতকানিয়ায় ১৩ দিন আগে এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মো. আরিফ (২৬) নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। 

শনিবার (৩১ ডিসেম্বর) দুপুরে র‌্যাবের  গণমাধ্যম শাখা থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত  করা হয়েছে।

এর আগে গতকাল আনোয়ারা উপজেলার আনোয়ারা সরকার হাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তিনি একই এলাকার মৃত আহম্মদ কবির আহমেদের ছেলে।

র‌্যাব জানায়, ভুক্তভোগী সাতকানিয়ার একটি সরকারি স্কুলের শিক্ষার্থী। ওই ছাত্রী প্রতিদিন বিকেলে প্রাইভেট পড়তে স্কুলে যায় । গেল ১৭ ডিসেম্বর প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে অভিযুক্ত আরিফ তাকে জোর করে স্কুলের টয়লেটে পেছনে নিয়ে যায়। সেখানে মেরে ফেলার ভয় দেখিয়ে জোর করে ধর্ষণ করে। এরপর ভুক্তভোগীকে বাসায় পাঠিয়ে দেয়। ঘটনাটি জানাজানি না করার জন্য ভয়ভীতি দেখায়।

র‌্যাব আরও জানায়, ওই ছাত্রী বাসায় আসার পর অসুস্থ হয়ে পড়ে। তার মা অসুস্থতার বিষয়ে জানতে চায়। ভুক্তভোগী স্কুলের পেছেনে ঘটে যাওয়ার কথা জানায়। পরে তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ওই ছাত্রী চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছ।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (গণমাধ্যম) নূরুল আবছার বলেন, অভিযুক্তকে গ্রেপ্তারে র‌্যাবের পক্ষ থেকে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়। তদন্তের এক পর্যায়ে আরিফ আনোয়ারায় অবস্থান করছে বলে জানতে পারে র‌্যাব। পরে ঘটনাস্থলে অভিযান চালিয়ে তাকে গেস্খপ্তার করা হয়। সে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ধর্ষষের কথা স্বীকার করেছে।

আরকে/মআ/চখ

এই বিভাগের আরও খবর