chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

লোহাগাড়ায় অন্ত:সত্ত্বা নারীর আত্মহত্যা!

চট্টগ্রামের লোহাগাড়ায় এক অন্ত:সত্ত্বা নারী আত্মহত্যার খবর পাওয়া গেছে। বুধবার (২৮ ডিসেম্বর) সকালে উপজেলার লোহাগাড়া সদর ইউনিয়নের রশিদার পাড়ায় একটি কলোনীর ভাড়া বাসায় এ ঘটনাটি ঘটে।

আত্মহননকারী নারীর নাম রিনা আক্তার (২৮)। সে পাবনা জেলার সাঁথিয়া উপজেলার বন গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী এবং দুই সন্তানের জননী। গলায় ওড়না প্যাঁচিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

নিহতের স্বামী সিরাজুল ইসলাম জানান, আমার স্ত্রী দুই মাসের অন্ত:সত্বা। একটি ঔষুধ কোম্পানিতে চাকরির সুবাদে বিগত ৬ মাস ধরে লোহাগাড়া উপজেলা সদরের রশিদার পাড়ার এ ভাড়া বাসায় রয়েছি।

প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে দুই সন্তানকে নিয়ে আমরা ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠে বিছানায় আমার স্ত্রী রিনাকে দেখতে না পেয়ে খুঁজতে খুঁজতে দেখি সে রান্না ঘরে টিনের চালের গাছে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলে আছে। সাথে সাথে আমি বিষয়টি থানা পুলিশকে জানাই।

এ ব্যাপারে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আতিকুর রহমান জানান, নিহত গৃহবধুর স্বামী আত্মহত্যার বিষয়টি থানা পুলিশকে জানালে থানার এসআই রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

সুরতহাল শেষে লাশটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর