chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

মধ্যরাতে সালমানকে চমকে দিলেন শাহরুখ

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) ৫৭ বছর বয়েসে পা দিলেন তিনি। গতকাল দিবাগত রাতে পরিবার বন্ধু-বান্ধবদের নিয়ে বিশেষ দিনটি উদযাপন করেন। মাঝরাতে সালমানকে শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন শাহরুখ খান।

তবে শাহরুখের চমকটি এসেছে সবার শেষে। মাঝরাতে সালমানের বাড়িতে গিয়ে সোজা ‘ভাইজান’-এর সামনে হাজির হন শাহরুখ। হাত মিলিয়ে জানান জন্মদিনের শুভেচ্ছা, কালো পোশাকে দুই খান ক্যামেরাবন্দী হন। পরে যা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পরে। ছড়িয়ে পরা একটি ভিডিওতে দু্ই খানকে আলিঙ্গন করতেও দেখা যায়।

দুই খানকে একসঙ্গে দেখে ভক্তরাও আবেগে আপ্লুত হয়ে গেছে। একজন লিখলেন, ‘পাঠান-টাইগার একসঙ্গে।’ শুরুতে ছবি তোলার জন্য না দাঁড়ালেও পরে সালমানের সঙ্গে ক্যামেরার সামনে দাঁড়ালেন শাহরুখ। চলে যাওয়ার সময় তাঁকে গাড়ি পর্যন্ত পৌঁছে দিতে আসেন সালমান খান। এই পার্টিতে অনেক তারকা আসলেও তা ছিল অপূর্ণ। সবার শেষে উপস্থিত হয়ে সালমানের জন্মদিনের পার্টিকে যেন পূর্ণতা দিলেন শাহরুখ খান।

জন্মদিন উপলক্ষে সালমান খান পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে আনন্দে মেতে উঠেছিলেন। এই অনুষ্ঠানে শাহরুখ ছাড়াও উপস্থিত ছিলেন কার্তিক আরিয়ান, পূজা হেগড়ে, রিতেশ দেশমুখ, জেনেলিয়া ডিসুজা, টাবু, সিদ্ধান্ত চতুর্বেদী, পুলকিত সম্রাটসহ অনেক বলিউড তারকা।

আগামী ২০ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের ‘পাঠান’। এই ছবিতে অতিথি অতিথি চরিত্রে দেখা যাবে সালমানকে। আর দিওয়ালিতে মুক্তি পাবে সালমানের ‘টাইগার ৩’। এই ছবিতে দেখা যাবে শাহরুখ খানকে।

মআ/চখ

 

এই বিভাগের আরও খবর