chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

পদ্মায় ডুবে নিখোঁজ ব্যাংক কর্মকর্তা, স্ত্রীর লাশ হস্তান্তর

বনভোজনে এসে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া ব্যাংক কর্মকর্তা সালাহউদ্দিন কাদের রূপমের (৩৮) এখনও  সন্ধান মেলেনি।এদিকে তার স্ত্রী মানজুরি তানভীর নিশির (৩২) মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) দুপুরে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ সীমানায় থাকা গোদাগাড়ী পৌর এলাকার সুলতানগঞ্জের বিপরীতে বালুগ্রাম নামের স্থানে পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

তারা জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সানজামুল ইসলাম নয়নের বোন-দুলাভাই বলে জানা গেছে। সালাহউদ্দিন উত্তরা ব্যাংকের কিশোরগঞ্জ শাখায় কর্মরত ছিলেন, তার স্ত্রী মানজুরি তানভীর নিশি গৃহিণী। রূপণ ও নিশি দম্পতির দু’টি সন্তান আছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী সদর স্টেশনের সাব অফিসার নমির উদ্দিন জানান, বনভোজনে গিয়ে রান্না শেষে কয়েকজন পদ্মা নদীতে গোসল করতে নামেন। এসময় সালাহউদ্দিন ও নিশিসহ তিনজন তলিয়ে যান। তখন সঙ্গে থাকা অন্যরা নিশিসহ দু’জনকে উদ্ধার করেন। গুরুতর অবস্থায় তাদের হাসপাতালে নেওয়ার পথে নিশির মৃত্যু হয়।

তিনি আরও জানান, ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেওয়া হয়। রাজশাহী সদর স্টেশন থেকে একটি ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছেছে। নিখোঁজ ব্যাংক কর্মকর্তার সন্ধানে পদ্মার তলদেশে উদ্ধার অভিযান চলছে।

মআ/চখ

 

 

এই বিভাগের আরও খবর