chattolarkhabor
চট্টলার খবর - খবরের সাথে সারাক্ষণ

কাশিমপুর কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ কয়েদির মৃত্যু

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার কমপ্লেক্সের কারাগার-১ এ যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই কয়েদির মৃত্যু হয়। আজ সোমবার সকালে তাঁরা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মারা যাওয়া কয়েদিরা হলেন- কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের মৃত আশ্রাফ আলীর ছেলে নূর ইসলাম (৬৯) এবং গাজীপুরের কাপাসিয়া উপজেলার বাসিন্দা তাইজুদ্দিন (৭৬)।

কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর সিনিয়র জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব) মো. আমিরুল ইসলাম, মারা যাওয়া কয়েদিরা যাবজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত ছিলেন। ২০১৯ সালে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে কাশিমপুর কারাগারে পাঠানো হয় নূর ইসলামকে।

এরপর থেকে কাশিমপুর কারাগার-১ এ বন্দি ছিলেন তিনি। তার কয়েদি নম্বর- ৯৩৯০/এ। অপরদিকে কাপাসিয়া থানায় হত্যা মামলায় তাইজুদ্দিন যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ছিলেন। তিনি ২০০৮ সাল থেকে কারাগারে ছিলেন।

তিনি বলেন, সোমবার সকালে কারাগারের মধ্যে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তারা। পরে তাদের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুইজনকেই মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে মারা যাওয়াদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

চখ/আর এস

এই বিভাগের আরও খবর